মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ছাত্রলীগ নেতাসহ ধরা ১০ জন

চট্টগ্রামে অনৈতিক কর্মকান্ড

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটির একটি ফ্ল্যাটে অনৈতিক কর্মকান্ডে জড়িত এক ছাত্রলীগ নেতাকে হাতেনাতে পাকড়াও করেছে পুলিশ। গ্রেফতার ছাত্রলীগ নেতার নাম আবদুল আল আহাদ। ওই ফ্ল্যাট থেকে ছাত্রলীগ নেতার আরো পাঁচ সহযোগী এবং চার তরুণীসহ মোট ১০ জনকে গ্রেফতার করা হয়।


পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানিয়েছেন গ্রেফতার ১০ জনের মধ্যে নগরীর পাঁচলাইশ থানা শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আবদুল আল আহাদ রয়েছেন। বাকি নয় জনের মধ্যে পাঁচজন আহাদের সহযোগী। এ ছাড়া অন্য চারজন তরুণী।

নাসিরাবাদ হাউজিং সোসাইটি এলাকার তিনতলার একটি ভবনের নীচতলায় অনৈতিক কাজ চলছে, এমন খবর পায় পুলিশ। এ খবরের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে সেখানে পুলিশ অভিযান চালায়। জানা গেছে ছাত্রলীগ নেতাকে ছাড়িয়ে নিতে নগর ছাত্রলীগের কয়েকজন নেতা থানায় রাতভর নানা দেনদরবার করেন। তবে শেষ পর্যন্ত তাদের গ্রেফতার দেখানো হয়।

থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, বাড়িটির মালিক জনৈক নুরুল ইসলাম। বাড়ির নীচতলা ভাড়া নিয়ে দীর্ঘদিন থেকে তারা অনৈতিক কর্মকা- চালিয়ে আসছেন বলে স্থানীয়রা জানিয়েছেন। গতকাল তাদের মহানগর অধ্যাদেশ অনুযায়ী আদালতে চালান দেওয়া হয়। আদালত তাদের তিনশ টাকা করে জরিমানা অনাদায়ে দুইদিনের কারাদ- দেন। জানা গেছে তারা জরিমানা দিয়েই বাড়ি চলে যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন