শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

পিএসএলে উপেক্ষীত গেইল!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০৬ এএম

টি-টোয়েন্টির জগতে এক বিশেষ নাম হলো ক্রিস গেইল। সংস্করণটিতে সর্বোচ্চ রান, ছক্কা ও শতকের মালিক তিনি। নিজের দিনে গেইল একাই হারিয়ে দিতে পারেন প্রতিপক্ষকে। তার ব্যাটে যেদিন রান আসে, সেদিন গ্যালারিতে ছক্কা বৃষ্টি হবে তা সহজেই অনুমান করা যায়। তবে বয়স আর ফর্ম তো সবসময় একই থাকে না, সেটিই আবার প্রমাণ হলো গেইলের মাধ্যমে। গত কয়েকবছর ধরেই ধারাবাহিকভাবে রান পাচ্ছেন না গেইল। কয়েক ম্যাচে অর্ধশতক বা শতক হাঁকানোর পরে তারচেয়ে বেশি ম্যাচ ধরে তার ব্যাট থাকছে নিষ্প্রভ।
এই ধারাবাহিকতার অভাবেই হয়তো পিএসএলে। দল পেলেন না গেইল। গতপরশু রাতে অনুষ্ঠিত হয় পিএসএলের প্লেয়ার ড্রাফটে। সেখানে কোনো দলই গেইলকে কিনতে আগ্রহ প্রকাশ করেনি। অবশ্য, একই সময়ে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ফলে গেইলের জন্য এখনো বিপিএলের দরজা খোলা আছে।
গেইল ছাড়াও আরও কয়েকজন তারকা ক্রিকেটার এবার পিএসএলে দল পাননি। যাদের মধ্যে উল্লেখযোগ্য, দক্ষিণ আফ্রিকার তারকা লেগ স্পিনার তাবরাইজ শামসি, ব্যাটার ডেভিড মিলার, ওয়েস্ট ইন্ডিজের ব্যাটার শিমরন হেটমায়ার। অপরদিকে, পাকিস্তানের কামরান আকমল দল পেলেও পিএসএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। মূলত, অপমানবোধ ও অভিমান থেকেই নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন পাকিস্তানের এই উইকেটরক্ষক ব্যাটার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন