রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

দলে করোনার হানা, ম্যানইউর ম্যাচ স্থগিত ঘোষণা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১১:০২ এএম

বেশ কয়েকজন খেলোয়াড় করোনায় আক্রান্ত হওয়ায় আজ ম্যানচেস্টার ইউনাইটেড ও ব্রেন্টফোর্ডের ম্যাচটি স্থগিত করে দেয়া হয়েছে। মূলত করোনা হানা দিয়েছে ম্যানইউ শিবিরে। নরউইচের বিপক্ষে ম্যাচ খেলার পর অনুশীলনের আগে তাদের করোনা পরীক্ষা করা হয়। আর এ সময় জানা যায় বেশ কয়েকজন আক্রান্ত হয়েছে। বিষয়টি কর্তৃপক্ষকে জানিয়ে ম্যানইউ ম্যাচটি স্থগিত করে দিতে অনুরোধ করে। এরপর খেলোয়াড়দের স্বাস্থ্যের কথা চিন্তা করে ম্যাচটি স্থগিত করে দেয়া হয়। 
 
আজ ভোরে এক বিবৃতি দিয়ে ম্যানইউ  এক বিবৃতি দিয়ে এ ব্যপারে বলে, ‘আমাদের মূল দলের কয়েকজন খেলোয়াড় ও স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর প্রাদুর্ভাব ঠেকাতে নজরদারি চলমান রয়েছে। তাই ব্রেন্টফোর্ডের বিপক্ষে ম্যাচটি পিছিয়ে দেওয়া হয়েছে।’
এই ম্যাচটি কবে হবে তা পরে জানানো হবে। এখন পর্যন্ত লিগে ১৬ ম্যাচ খেলে ২৭ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে ম্যানইউ। নিজেদের শেষ ম্যাচে ম্যানইউর বিপক্ষে জেতে তারা। 
 
গত সপ্তাহে প্রিমিয়ার লিগের সঙ্গে সংশ্লিষ্ট ৪২ জনের করোনার অস্তিত্ব মেলে। ব্রাইটন, টটেনহ্যাম, লিস্টারসিটি, অ্যাস্টন ভিলা ও নরউইচ সিটির পক্ষ থেকে নিশ্চিত করা হয় যে তাদের দলে নতুন করে করোনা হানা দিয়েছে। বিশেষ করে  টটেনহ্যাম দল বলতে গেলে মোটামুটি বিপর্যস্ত হয়ে আছে। ইউরোপীয়ান লিগের খেলা ও প্রিমিয়ার লিগে ব্রাইটনের বিপক্ষে তাদের ম্যাচ এ কারণে স্থগিত হয়ে গেছে।এখন নতুন করে আবার করোনা সংক্রমণ বাড়ায় ফুটবল অঙ্গনেও দেখা দিয়েছে শঙ্কা। সূত্র : বিবিসি।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন