রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

কোয়ারেন্টাইনের মেয়াদ বৃদ্ধিতে বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে অস্বস্তি, চলে আসতে চান তারা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ৩:৫৬ পিএম

নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ দলের ক্রিকেটাররা কোয়ারেন্টাইন নিয়ে কিছুটা অস্বস্তিতে আছেন বলে জানিয়েছেন ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন৷ আর এ কারণে সিরিজ না খেলেই বেশ কয়েকজন দেশে চলে আসতে চেয়েছিলেন বলে জানিয়েছেন পাপন। তবে তাদের এমন কঠোর সিদ্ধান্ত নেয়ার ইচ্ছা নেই। আগামী ১ জানুয়ারী প্রথম ম্যাচটি হবে বে ওভালে। এরপর জানুয়ারী হাগলি ওভালে হবে সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচটি। 
 
নিউজিল্যান্ডের বিপক্ষে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপের দুইটি ম্যাচ খেলতে গত ৮ ডিসেম্বর দেশটিতে পাড়ি জমান টাইগার ক্রিকেটাররা। এরপর থেকেই কোয়ারেন্টাইনে ছিলেন। নির্দিষ্ট সময় শেষে ১৬ ডিসেম্বর মুক্ত হাওয়ায় অনুশীলনের জন্য  মাঠে নামেন বেশ কয়েকজন টাইগার ক্রিকেটার। কিন্তু আবার ২১ তারিখ পর্যন্ত তাদের কোয়ারেন্টাইনে পাঠিয়ে দেয়া হয়। এতে করে শুরু হয় নতুন বন্দি জীবন। আর দীর্ঘ সময় ধরে এমন হোটেল ঘরে বন্দি থাকতে থাকতে ধৈর্য্যচ্যুতি ঘটছে   ক্রিকেটারদের। এখন বিসিবি প্রেসিডেন্ট বলেছেন যদি ২১ তারিখের পরও আবার কোয়ারেন্টাইনের সময় বাড়ানো  হয় তাহলে তারা বিষয়টি নিয়ে ভাববেন কি করা যায়। 
 
মূলত বোলিং কোচ রঙ্গনা হেরাথের করোনা আক্রান্ত হওয়ার কারণেই বাংলাদেশের ক্রিকেটারদের নিয়ে বেশি মাথা ঘামাচ্ছে নিউজিল্যান্ডের স্বাস্থ্য বিভাগ।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন