শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে কক্সবাজার জেলা আওয়ামী লীগের শোভাযাত্রা

জেলা আওয়ামী লীগের বিশাল বিজয় শোভাযাত্রা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ৬:৩৩ পিএম

বিজয়ের সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে বিশাল কক্সবাজার জেলা আওয়ামী লীগ এক বিজয় শোভাযাত্রা করেছে। শনিবার (১৮ ডিসেম্বর) বিকালে শহরের পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত ময়দান থেকে জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের নেতৃত্বে বর্ণাঢ্য এই শোভাযাত্রা বের করা হয়। প্রধান সড়কসহ কেন্দ্রীয় শহীদ মিনার ঘুরে শোভাযাত্রাটি আবারও শহীদ দৌলত ময়দানে এসে শেষ হয়। বিজয় শোভাযাত্রা ঘিরে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যায়।

এর আগে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান।

জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক কাউন্সিলর এম.এ মনজুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সাবেক এমপি অধ্যাপিকা এথিন রাখাইন, এড. বদিউল আলম সিকদার, রেজাউল করিম, মাহবুবুল হক মুকুল, এড. রনজিত দাশ, এস,এম কামাল, ইঞ্জিনিয়ার বদিউল আলম, কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, এড. তাপস রক্ষিত, ড. নুরুল আবছার, এড. সুলতানুল আলম, সোনা আলী, জি, কাশেম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল, জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামিদা তাহের, পৌর মহিলা আওয়ামী লীগের আহবায়ক কাউন্সিলর শাহেনা আক্তার পাখি ও রেবেকা সুলতানা আইরিন।

এসময় পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি-সম্পাদকসহ শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আজ একটি ব্র্যান্ডের নাম। তিনি নিজেই একটি ইতিহাস। ইতিহাসের প্রয়োজনে শেখ হাসিনার জন্ম হয়েছে। দীর্ঘ লড়াই—সংগ্রামের মাধ্যমেই তিনি উঠে এসেছেন। দেশের সীমানা পেরিয়ে বিশ্বনেতার কাতারে পৌঁছেছেন তিনি। তার সাহসী নেতৃত্ব ও জাতিসংঘে তার দেওয়া বক্তব্য বিশ্বে প্রশংসিত হয়েছে।'

বক্তারা আরও বলেন, 'গত এক দশকের উন্নয়নের কারণে আমরা ইতোমধ্যে নিম্ন-মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছি এবং অতি দ্রুত মধ্যম আয়ের দেশের মর্যাদার পথে আছি। উন্নয়ন একই ধারায় অব্যাহত থাকলে খুব অল্প সময়ের মধ্যেই আমরা উন্নত-সমৃদ্ধ বাংলাদেশে পরিণত হবো। ২০৪১ সালের মধ্যে শেখ হাসিনা ঘোষিত উন্নত দেশের কাতারে গিয়ে দাঁড়াবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ।

নেতৃবৃন্দ বলেন, 'শেখ হাসিনার নেতৃত্বে দেশের এই অগ্রযাত্রাে বাধাগ্রস্ত করার জন্য বিএনপিসহ একটি মহল বিদেশি ষড়যন্ত্রকারীদের সাথে নিয়ে দেশ-বিদেশে বিভিন্ন অপতৎপরতায় লিপ্ত রয়েছে। নেতৃবৃন্দ এসব অপতৎপরতা রুখে দিতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন