বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

সভাপতি এনাম, সাধারণ সম্পাদক নুরুল

মতিঝিল-কমলাপুর দোকান মালিক সমিতি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

মতিঝিল-কমলাপুর দোকান মালিক সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন মো. এনামুল হক এনাম। সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন নুরুল ইসলাম মজুমদার। গতকাল এক বৈঠকে কোন ভোটাভুটি ছাড়াই ২০২২-২০২৩ মেয়াদের দায়িত্ব পালনের জন্য তাদেরকে নির্বাচিত করা হয়।
‘ঢাকা মহানগর দোকান মালিক সমিতির’ অর্ন্তভূক্ত ‘মতিঝিল কমলাপুর দোকান মালিক সমিতি’র সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনের পাশাপাশি নতুন মেয়াদে কার্যনির্বাহী সভাপতি হয়েছেন- সুশীল বাড়ই, সহ সভাপতি মো. ইমরান হোসেন ও মো. আবু সাইদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোতালেব হোসেন, সহ-সাধারণ সম্পাদক রাজিব চন্দ্র বাড়ই ও মো. সোহেল, সাংগঠনিক সম্পাদক মো. আলতাফ হোসেন, আইন বিষয়ক সম্পাদক কামরুজ্জামান লিটন, অর্থ সম্পাদক মো. কামাল হোসেন, সহ অর্থ সম্পাদক মো. আসাদুল ইসলাম আসাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ইয়াছিন উদ্দিন এবং ধর্ম ও কল্যাণ সম্পাদক মো. আবুল কালাম। এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- মো. শামিম, মো. মাসুদ, মো. আলী, মো. জামশেদ, মো. মিলন মিয়া, মো. সেলিম মিয়া, সুমন বাড়ই ও মো. আবদুল মান্নান।

মতিঝিল কমলাপুর দোকান মালিক সমিতির উপদেষ্টা এ্যাডভোকেট আতিয়ার রহমান আতিককে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান করে শিডিউল ঘোষণা করা হয়। এছাড়া উপদেষ্টা হিসেবে সমিতিতে আছেন ডা. এম এ মান্নান, গোলাম মোস্তফা, মো. মিজানুর রহমান ও ডা. আবদুল মজিদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন