বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

তাড়াশে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ৪:৫৬ পিএম

“মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” প্রতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জের তাড়াশে মাদক, বাল্যবিবাহ ও জঙ্গী বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের মাঝদক্ষিণা কে আর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠে ওই বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে দেশিগ্রাম ইউনিয়ন বীট পুলিশিং এর সভাপতি মো. আবু জাফর সরকারের সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক।

সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল খালেক তালুকদার, দেশিগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুল মাকেল, সাবেক সভাপতি জ্ঞানেন্দ্রনাথ বসাক, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, এসআই আব্দুল মতিন ও মাহবুর রহমান প্রমূখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক বলেন, আসন্ন পঞ্চম ধাপে ইউপি নির্বাচন অবাধ ও সুষ্ঠ করার জন্য আইন শৃঙ্খলার অবনতি যেন না হয় সেদিকে সবাইকে সজাগ থাকার জন্য আহবান করেন। এছাড়াও তিনি আরো বলেন, দেশে ঐক্যবদ্ধ সমাজ গড়তে মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত করতে বিট পুলিশিংয়ের কোন বিকল্প নেই। তাই সবাই মিলে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করলে এ সকল অনৈতিক কর্মকা- নির্মূল করতে পুলিশ সক্ষম হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন