শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

আরিফ কাদরী ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের নতুন ব্যবস্থাপনা পরিচালক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ৫:১৯ পিএম

বিশিষ্ট ব্যাংকার আরিফ কাদরী ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব গ্রহন করেছেন। ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব গ্রহণের পূর্বে তিনি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসাবে কর্মরত ছিলেন।


৩৭ বছরের বহুমুখী ব্যাংকিং অভিজ্ঞতালব্ধ জনাব কাদরী ১৯৮৪ সালে আরব বাংলাদেশ ব্যাংকে যোগদানের মাধ্যমে তার পেশাগত জীবনের সূচনা করেন। তিনি আরব বাংলাদেশ ব্যাংক, আল-বারাকা ব্যাংক, ওয়ান ব্যাংক, মেঘনা ব্যাংক ও প্রিমিয়ার ব্যাংকে মানব সম্পদ বিভাগ প্রধান, ক্যামেলকো, চিফ রিস্ক অফিসার, হেড অফ ইন্টারনাল কন্ট্রোল ও কমপ্লায়েন্স বিভাগ প্রধান, চিফ অপারেটিং অফিসার প্রভৃতিসহ ব্যাংকের বিভিন্ন ব্যবস্থাপন পর্যায়ে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি আইআইডিএফসি (নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান) এর পর্ষদ পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ এ্যাসোশিয়েশন অব ব্যাংকারস এর সেক্রেটারি জেনারেল এর দায়িত্ব পালন করেছেন। এছাড়া, তিনি ইউসিবির সহযোগি প্রতিষ্ঠান ইউসিবি এসেট ম্যানেজমেন্ট লিমিটেডের চেয়ারম্যান হিসাবে দায়িত্বরত রয়েছেন।

তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় হতে অর্থনীতিতে সম্মানসহ স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। আরিফ কাদরী দেশে ও বিদেশে বিভিন্ন প্রশিক্ষন, কর্মশালা ও সেমিনারে অংশগ্রহন করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন