শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মদপানে ৩ বন্ধুর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ৯:৩২ এএম

বিষাক্ত মদ পান করে তিন বন্ধুর মৃত্যু হয়েছে। পাবনা শহরে এ ঘটনায় আরো দুই বন্ধুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শনিবার (২৫ ডিসেম্বর) দুপুরে শহরের চকছাতিয়ানি এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, শহরের পৌর এলাকার চকছাতিয়ানির মৃত আব্দুল কাদের খানের ছেলে রবিউল ইসলাম রোমন (৩৫), আব্দুল মুহিতের ছেলে জনি (৩০) ও রবিউল ইসলাম মুকাইয়ের ছেলে রুবেল (৩২)।

হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, একই এলাকার আব্দুস সালামের ছেলে সবুজ (৩১) এবং মৃত আলমের ছেলে রতন (২৯)।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে পাঁচ বন্ধু মিলে শহর থেকে মদ কিনে পৌর এলাকার ছাতিয়ানী কলাবাগান মাঠপাড়ায় রাতের কোনো এক সময় পান করেন।

শুক্রবার সকালে তারা নিজ নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে তাদের পরিবার পাবনা জেনারেল হাসপাতালে তাদের ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে জনি মারা যান। আশঙ্কাজনক অবস্থায় রোমন ও রুবেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে রোমান পথেই মারা যান এবং রুবেল রাজশাহী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তাদের আরো দুই বন্ধু সবুজ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও রতন পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: রোকনুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে জানা গেছে শহর থেকে মদ সংগ্রহ করে রাতে তারা পাঁচ বন্ধু মিলে পান করে। পরের দিন সকালে অসুস্থ হয়ে পড়লে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের তিনজনের মৃত্যু হয়। আরো দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন