রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

হকিতে ব্রোঞ্জপদক পেলো বাংলাদেশ

প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার গৌহাটি (ভারত) থেকে : গৌহাটি-শিলং এসএ গেমস হকিতে শ্রীলঙ্কাকে হারিয়ে ব্রোঞ্জপদক জিতেছে বাংলাদেশ। গতকাল গৌহাটির মওলানা তৈয়বউল্লাহ হকি স্টেডিয়ামে লাল-সবুজরা ৪-১ গোলে শ্রীলঙ্কাকে হারিয়ে ব্রোঞ্জ নিশ্চিত করে। বাংলাদেশের পক্ষে আশরাফুল, মিমো, কৃষ্ণা ও খোরশেদ একটি করে গোল করেন। ম্যাচের প্রথমার্ধে বিজয়ীরা ২-০ গোলে এগিয়েছিল। গ্রæপপর্বে বাংলাদেশ ২-০ গোলে হারিয়েছিল শ্রীলঙ্কাকে।
গতকাল পর্যন্ত ৪ স্বর্ণ, ১২ রৌপ্য ও ৪১টি ব্রোঞ্জ জিতেছে বাংলাদেশ। ১৪৬ স্বর্ণ, ৭৯ রৌপ্য ও ২৩ ব্রোঞ্জ নিয়ে শীর্ষে ভারত, ২৫ স্বর্ণ, ৫৩ রৌপ্য ও ৭৯ ব্রোঞ্জপদক পেয়ে শ্রীলঙ্কা দ্বিতীয় ও ৭ স্বর্ণ, ২৩ রৌপ্য ও ৪৩ ব্রোঞ্জ নিয়ে পাকিস্তান তৃতীয় স্থানে রয়েছে।
পুরুষ হ্যান্ডবল দলের হার
স্পোর্টস রিপোর্টার গৌহাটি (ভারত) থেকে : এসএ গেমস হ্যান্ডবলের প্রথম ম্যাচে আফগানিস্তানকে হারানোর পরও দ্বিতীয় ম্যাচে ভারতের কাছে হেরে গেছে বাংলাদেশ পুরুষ হ্যান্ডবল দল। গতকাল গৌহাটির সোনাপুর এলএনআইপিই ইনডোর স্টেডিয়ামে ভারতের কাছে বাংলাদেশ হেরেছে ১৭-৪০ গোলে। গ্রæপপর্বে আফগানিস্তানকে হারানোর সুবাধে ভারতের সঙ্গে হেরেও সেমিতে উঠেছে পুরুষ হ্যান্ডবল দল। আগামীকাল সেমিফাইনালে তাদের প্রতিপক্ষ পাকিস্তান। এদিকে আজ ১২টায় মহিলা হ্যান্ডবলে মালদ্বীপের বিপক্ষে খেলবে বাংলাদেশের মেয়েরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন