শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় হাতপাখা প্রতীকের কর্মী-সমর্থকদের উপর হামলা ও অপরাধীদের গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সমাবেশ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৭:২৫ পিএম

ভোলার আলীনগর ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশেরে মনোনীত হাতপাখা প্রতীকের কর্মী-সমর্থকদের উপর নৌকার প্রার্থীর সন্ত্রাসী বাহিনী কর্তৃক নৃশংস হামলা-নির্বাতনের প্রতিবাদে এবং অপরাধীদের গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১ জানুয়ারি (শনিবার) ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উত্তরের উদ্যোগে ভোলা শহরের হাটখোলা জামে মসজিদ চত্বরে বিকেলে ইসলামী যুব আন্দোলন ভোলা জেলার উত্তরের সভাপতি এইচ এম ইব্রাহীম সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের সিনিয়র সহ সভাপতি মাওলানা আতাউর রহমান, সহ সভাপতি মাওলানা মিজানুর রহমান, সেত্রুটারী মাওলানা তরিকুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় লিডার এম ওবায়েদ বীন মোস্তফা প্রমুখ।
প্রতিবাদ সমাবেশ বক্তারা বলেন, আলীনগরের নৌকার প্রার্থী বশিরের প্রকাশ্য নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী নির্বাচনী প্রচারণাকালীন ইসলামী যুব আন্দোলন ভোলা জেলার সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসেনকে অতর্কিত হামলা করে তার দাড়ি, টুপি, পাগড়িকে অবমাননা, মোবাইল, নগদ টাকা ছিনতাইসহ তাকে গুরুতর আহত করেছে। সে এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আছে। আমরা এর নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।
বক্তারা আরো বলেন, হাতপাখার বিজয়ের সম্ভাবনা ও বিপুল জনসমর্থন দেখে বিগত দিনের চাল চোর, গম চোর, কাবিখাসহ রাষ্ট্রিয় সম্পদ লুণ্ঠনকারীদের আতঙ্ক সৃষ্টি হয়েছে। তাই তারা বেপরোয়া হয়ে হামলা মামলার পথে বেছে নিয়েছে। হামলা মামলা করে হাতপাখা তথা ইসলামের বিজয় ঠেকানো যাবেনা ইনশাআল্লাহ্।
প্রতিবাদ সমাবেশ দোষীদের গ্রেফতারের জন্য প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে আন্দোলনকারী নেত্রীবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন