রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এবার আইভীকে শুভেচ্ছা জানালেন নরঘাতকের ভাই ও ক্যাডার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ৩:১৭ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পাশে এবার দেখা গেছে নরঘাতক হিসেবে পরিচিত ও আলোচিত ৭ খুনের ফাঁসির দ-প্রাপ্ত আসামি নূর হোসেনের ভাই নুরুদ্দিনকে। এরআগে আইভী পাশে দেখা যায় নরঘাতকের ভাতিজা শাহজালাল বাদলকে।
রোববার (২ জানুয়ারি) বিকালে ৪নং ওয়ার্ডের বাগানবাড়ি এলাকায় সেলিনা হায়াৎ আইভীকে ফুলের নৌকা দিয়ে শুভেচ্ছা জানান নুর হোসেনের ভাই নুরুদ্দিন ও ক্যাডার কাইয়ুম
এরআগে শনিবার (১ জানুয়ারি) সিদ্ধিগঞ্জের বটতলা এলাকায় কাউন্সিলর প্রার্থী শাহজালাল বাদলের বাড়ির সামনে আয়োজিত এক নির্বাচনী সভায়মেয়র প্রার্থী আইভী ও বাদলকে পাশাপাশি দেখা গেছে।
জানা যায়, ৭ খুনের আলোচিতি আসামি নূর হোসেন গ্রেফতারের পর থেকেই তার সাম্রাজ্য নিয়ন্ত্রণ করছেন নুর হোসেনের ভাই নুরুদ্দিন ও ভাতিজা শাহজালাল বাদল। নূর হোসেনের সন্ত্রাসী বাহিনী এখন নুরুদ্দিন ও শাহজালাল বাদলের নিয়ন্ত্রণে। আইভীকে বিগত দিনে কখনও নুরুদ্দিন ও শাহজালাল বাদলের সঙ্গে এত ঘনিষ্ঠ হতে দেখা যায়নি। তবে এবার নির্বাচনে জয় নিশ্চিত করতে নরঘাতকের পরিবারের সাথে ঘনিষ্ঠতা বাড়াচ্ছেন তিনি।
এদিকে আইভীকে যারা পছন্দ করেন তারাও বিষয়টি ভালোভাবে নেননি। তারাও কিছুটা হতবাক হয়েছেন এবং বিরক্তি প্রকাশ করেছেন। কারণ নগরবাসী আইভীকে সন্ত্রাসের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর হিসেবেই জানে। সেই আইভীকে নরঘাতকের ভাই ও ভাতিজার পাশে তারা মেনে নিতে পারেছেন না।
আর এ ঘটনার তীব্র সমালোচনা করেছেন আইভী বিরোধী বলয় ও সাধারণ ভোটাররা। স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের প্রধান নির্বাচনী সমন্বয়ক এটিএম কামাল জানান, সঙ্গে থাকলে ভালো, আর না থাকলে উনি সন্ত্রাসী এগুলো- ওই দলের সবারই চিরাচরিত ব্যাপার। তাদের অন্তরে, আর মুখের কথা দুই রকম। জনগণ সব বোঝে। এবার তাদের রায় দেখিয়ে দেবে সন্ত্রাসীদের সঙ্গে যারা, তাদের সঙ্গে নগরবাসী নেই। সন্ত্রাসবিরোধী বক্তব্য দিয়ে সস্তা জনপ্রিয়তা অর্জন করে এখন সন্ত্রাসীদের দিয়েই নির্বাচন করাতে তারা মাঠে নেমেছেন।
প্রসঙ্গত: নুর হোসেনের পলাতক সন্ত্রাসীরা নির্বাচন ঘিরে এলাকায় ফিরে আসতে শুরু করেছে। নুরুদ্দিনের পক্ষে তারা নির্বাচনী মাঠে সাধারণ ভোটারদের হুমকি-ধামকি দিচ্ছেন। নুরুউদ্দিন সরাসরি ওই সকল সন্ত্রাসীদের সহযোগিতা করছে। যা আইনশৃংখলাবাহিনী তদন্ত করলে বেরিয়ে আসবে বলে এলাকাবাসী জানিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন