বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভোটযুদ্ধ আছে ভোট নেই, তাহলে ৭৫ শতাংশ ভোটার কোথায় থেকে আসে: সিইসি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ২:৫৪ পিএম

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার মিথ্যা কথা বলেন। বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) সোনারগাঁও হোটেলে ভোটার তালিকায় পরিচয়হীনদের পিতা-মাতার নাম লিপিবদ্ধকরণে জটিলতা নিরসন শীর্ষক কর্মশালা শেষে তিনি সাংবাদিকদের কাছে এ কথা বলেন।

এর আগে, বুধবার (৫ জানুয়ারি) পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) ভোট পর্যবেক্ষণ শেষে মাহবুব তালুকদার বলেছিলেন, ভোটযুদ্ধে যুদ্ধ আছে, ভোট নেই। এছাড়াও তিনি নিজেদের দায়স্বীকারমূলক মন্তব্যও করেন।

এ প্রসঙ্গে সিইসির প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, উনি তো সবসময়ই এরকম বলেন। একেকটা সময় একেকটা শব্দ চয়ন করেন, মিডিয়ায় প্রচার করার জন্য। এই কথাগুলো অপ্রাসঙ্গিক, তারপরও তিনি বলেন। অপপ্রচারমূলক কথা। নির্বাচন কমিশনকে অপবাদ দেওয়া কথা।

সিইসি বলেন, ভোটযুদ্ধ আছে ভোট নেই, তাহলে ৭৫ শতাংশ ভোটার কোথায় থেকে আসে। টেলিভিশনে দেখিয়েছেন সারিবদ্ধভাবে নারী-পুরুষ দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে ভোট দেন। তাহলে এরা কারা? এরা কি ভোটার নয়? সুতরাং ওনার কথার কোনো সঙ্গতি নেই। উনি এটা উদ্দেশ্য প্রণোদিতভাবে বলেন। হয়তো উনার কোনো এজেন্ডা আছে, সেটাই বাস্তবায়নের জন্য নির্বাচন কমিশনকে হেয় করতে এ কথা বারবার বলেন। এই কথাটা মিথ্যাচার, অপ্রাসঙ্গিক অপবাদ। উনি মিথ্যা কথা বলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Md. zakiul islam ৬ জানুয়ারি, ২০২২, ৩:৩৩ পিএম says : 0
হে আল্লাহ্‌ এই ব্যাক্তির চোখে লজ্জা -শরম দান করুণ , তার বিবেক জাগ্রত করুন । এই কুলাঙ্গারদের হাত থেকে জাতিকে হেফাজত করুন । আমীন ।
Total Reply(0)
Rana ৬ জানুয়ারি, ২০২২, ৩:৪১ পিএম says : 0
উনার কি এখনো জলায়নি? উনি এখনো বুঝে-না ভোটের পারসেন্ট কেমনে বাড়ে।
Total Reply(0)
Afzal ৬ জানুয়ারি, ২০২২, ৪:৪৮ পিএম says : 0
Most Non-sense. Under his regime I could not caste my vote.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন