রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মার্সেল পণ্যে ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন ফ্রি পাওয়ার সুযোগ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

ইংরেজি নববর্ষ উপলক্ষ্যে ক্রেতাদের বিশেষ সুবিধা দিতে সারা দেশে আবারো শুরু হলো মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন। এবার চালু হলো সিজন-১৩। এই সিজনেও ক্রেতাদের জন্য থাকছে বিশেষ চমক। মার্সেল পণ্য কিনে ঘন্টায় ঘন্টায় নতুন ফ্রিজ, এয়ার কন্ডিশনার, টিভি, ওয়াশিং মেশিন, ওভেন, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, রাইস কুকার, ফ্যানসহ বিভিনড়ব পণ্য ফ্রি পেতে পারেন ক্রেতারা।
গতকাল রাজধানীর মার্সেল করপোরেট অফিসে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৩’ শীর্ষক ডিক্লারেশন প্রোগ্রাম আয়োজন করা হয়। এতে জানানো হয়, ১০ জানুয়ারি থেকে সারা দেশে মার্সেল পণ্য কিনে ঘন্টায় ঘন্টায় ফ্রি পণ্য দেয়া হবে। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও মো. হুমায়ূন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, আরিফুল আম্বিয়া, ড. মো. সাখাওয়াৎ হোসেন, চিফ মার্কেটিং অফিসার মো. ফিরোজ আলম, ডিজিটাল ক্যাম্পেইনের প্রধান সমন্বয়ক নাজমুল হোসাইন ইভান প্রমুখ।
অনুষ্ঠানে জানানো হয়, অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেয়ার লক্ষ্যে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে মার্সেল। এই কার্যμম বেগবান করার লক্ষ্যে সারা দেশে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। এরই ধারাবাহিকতায় এখন চালু হয়েছে সিজন ১৩। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো মার্সেল সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাবেন গ্রাহক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন