সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

এবার দর্শকহীন বিপিএল!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

করোনা পরিস্থিতি আবারও উদ্বেগজনক হওয়ায় বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দর্শকদের প্রবেশাধিকার দেওয়ার বিষয়ে সংশয়ে পড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে করোনার প্রকোপ বৃদ্ধির কারণে বিপিএল আয়োজন নিয়ে কোনো সংশয় নেই। বাংলাদেশসহ বহির্বিশ্বে হুট করে মাথাচাড়া দিয়ে উঠেছে করোনা। বেশিরভাগ আক্রান্তকে আগের মত গুরুতর অসুস্থ করতে না পারলেও করোনার নতুন ধরন ওমিক্রন খুব দ্রুত ছড়াচ্ছে। এমন পরিস্থিতিতে দেশে জনসমাবেশ ও ভিড়ভাট্টা এড়িয়ে যাওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। বিসিবি তাই ভাবছে বিপিএলে দর্শকদের প্রবেশাধিকার দেওয়ার বিষয়টি নিয়ে।
করোনা পরবর্তী সময়ে মাঠে দর্শক ফিরেছিল পাকিস্তান সিরিজ দিয়ে। তবে সেই সিরিজে ধারণক্ষমতার অর্ধেক আসনের দর্শককে খেলা দেখার সুযোগ দেওয়া হয়েছিল। পরিকল্পনা ছিল বিপিএলে দর্শক সংখ্যা বাড়ানোর। তবে আপাতত হাঁটতে হতে পারে উল্টো পথে। বর্তমান পরিস্থিতিতে মাঠে দর্শক রাখা ঝুঁকিপূর্ণ হতে পারে। বিসিবি তাই বিপিএলে দর্শক রাখার বিষয়টি নিয়ে বেশ ভাবছে। গণমাধ্যমের সাথে আলাপকালে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘অবশ্যই দর্শকদের প্রবেশ করানোর ব্যাপারে একটু শঙ্কা আছে। টুর্নামেন্ট হবে ইনশাআল্লাহ্ । কিন্তু দর্শকদের প্রবেশাধিকার দেওয়ার ব্যাপারে আমাদের চিন্তা করতে হচ্ছে। আমরা দর্শকদের অনুমতি দিতে পারব কি না এটা নিয়ে এখন বড় প্রশড়ব আছে।’
আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের অষ্টম আসর। ঢাকা, সিলেট ও চট্টগ্রাম- এই তিন ভেন্যুতে অনুষ্ঠিত হবে এবারের বিপিএল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন