মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

২৪ ঘন্টায় খুলনা বিভাগে করোনায় মৃত্যু ২, আক্রান্ত ১৫৮

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ১:৩৭ পিএম

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় দুইজনের মৃত্যু হয়েছে, ১০ জেলায় ১৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ স্বাজানান, খুলনা বিভাগের মধ্যে করোনায় কুষ্টিয়া জেলায় ২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের সংখ্যা ১৫৮ জন। এরমধ্যে খুলনা জেলায় সর্বোচ্চ ৫০ জনের শনাক্ত হয়েছে। যশোরে ৩৩ জন, কুষ্টিয়ায় ২৯ জন, ঝিনাইদহে ২৮ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া চুয়াডাঙ্গায় ৬ জন, নড়াইল, বাগেরহাট ও মাগুরায় তিনজন করে; সাতক্ষীরায় দুইজন, মেহেরপুরে একজনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি আরো জানান, খুলনা বিভাগে করোনা সংক্রমণের শুরু থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১৪ হাজার ৪১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ লাখ ৯ হাজার ৩৪৭ জন। আর মোট মারা গেছেন ৩ হাজার ১৯৭ জন।
শনাক্ত সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ২৮ হাজার ২২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের সংখ্যায় সবচেয়ে কম মাগুরায় ৪ হাজার ১৬৫ জন। এছাড়া করোনায় সর্বোচ্চ মৃত্যু হয়েছে খুলনায়। এই জেলায় মারা গেছেন ৮০৯ জন। আর মৃতের সংখ্যায় সবচেয়ে কম সাতক্ষীরায় ৮৮ জন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন