শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে ট্রাক মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে হতাহত-৪, নিহত স্কুল ছাত্র

রাজাপুর(ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ২:১৪ পিএম

রাজাপুরে ট্রাক মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে হতাহত-৪,নিহত -১ আহত -৩।এর মধ্যে ট্রাকের চাপায় প্রাণ গেল স্কুল ছাত্র মো. রাব্বি হাওলাদারের। নিহত রাব্বি উপজেলা সদরের মনোহরপুর এলাকার মো. বশির হাওলাদারের ছেলে ও মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণীর ছাত্র। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ঝালকাঠি-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মটরসাইকেলে থাকা আরো তিন আরোহীও গুরুত্বর আহত হয়েছে। আহতরা হলো উপজেলার মনোহরপুর এলাকার মজনু হাওলাদারের ছেলে মো. ইমরান হাওলাদার (১৯) , ঝালকাঠির কৃতিপাশা এলাকার মো. আবুল ফকিরের ছেলে মো. রাজীব (১৯), সদরের আবুল ব্যাপারীর ছেলে মো. রনি ব্যাপারী (১৫)। খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে ট্রাক চালক মো. মেহেদী হাসানকে আটক করে ট্রাক ও মটরসাইকেল জব্দ করেছে। ট্রাক চালক মেহেদী খুলনা জেলার লবনচোরা উপজেলার মোহাম্মদ নগর এলাকার মো. আব্দুল হালিমের ছেলে।

প্রত্যক্ষদশীরা জানায়, নিহত রাব্বি বাইকের আরোহী ৪ জনের সবার পিছনে বসা ছিল। মটরসাইকেলটি মনোহরপুরের দিক থেকে রাজাপুরের দিকে যাচ্ছিল। হঠাৎ ঘটনাস্থলে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক (যশোর ড- ১১০০৫৪) মুখোমুখি মটরসাইকেলসহ চার আরোহীকে চাপা দেয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কিছুক্ষন পরে চিকিৎসা অবস্থায় রাব্বির মৃত্যু হয়। রনিকে ভর্তি রেখে ইমরান ও রাজীবকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করে বলেন--, লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো প্রস্তুতি চলছে। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে মামলা আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন