বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাউফলে মেম্বার প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর হামলা, আহত-৫

বাউফল উপজেলা (পটুয়াখালী )সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ২:১২ পিএম

পটুয়াখালীর বাউফল উপজেলার দাশপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণা চালানোর সময় ফুটবল মার্কার প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর হামলা চালানো হয়েছে। প্রতিদ্বন্ধী তালা মার্কার প্রার্থী মোঃ মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে এ অভিযোগ করেন একই ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফুটবল মার্কার সিরাজুল ইসলাম শিমুল । এ ঘটনায় ফুটবল মার্কার কমপক্ষে ৫ কর্মী-সমর্থক আহত হয়েছেন।

জানা গেছে, মঙ্গলবার রাত পৌনে ৮ টার দিকে নির্বাচনী প্রচার-প্রচারণা শেষে ৮ নম্বর ওয়ার্ডের বাহির দাশপাড়া নলবুনিয়া পুল এলাকা থেকে ফেরার পথে প্রতিদ্বন্ধী তালা মার্কার প্রার্থী মোঃ মিজানুর রহমান মিজানের নির্দেশে তাঁর ভাই মোঃমামুন গাজীর(৩৮) নেতৃত্বে ১০/১২ জনের একটি দল দেশীয় দা ও লাঠিসোটা দিয়ে হামলা চালায়। এ সময়ে সেলিম,তুহিন ও জামাল(৩৩)সহ কমপক্ষে ৫ কর্মী-সমর্থক গুরুতর আহত হয়েছে। তাঁদের মধ্যে মোঃ সেলিম আকন(৫০) ও তুহিন(২২) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে মেম্বার প্রার্থী সিরাজুল ইসলাম বলেন, প্রতিদ্বন্ধী প্রার্থী মিজানের জনপ্রিয়তা কম বলে আমার কর্মী-সমর্থকদের ওপর হামলা চালানো হয়েছে। এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল মামুন বলেন, দুই মেম্বার প্রার্থীর কর্মী-সমর্থকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে বলে জেনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন