বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বান্দরবানে মদপান করে অচেতন হয়ে ঘুমন্ত অবস্থায় পুড়ে ২ জনের মৃত্যু

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৩৯ পিএম

বান্দরবানে মদপান করে রাতে ঘুমানোর পর অচেতন অবস্থায় পুড়ে ২ জনের মৃত্যু হয়েছে। বান্দরবানের আলীকদম উপজেলার ১নং সদর ইউপির ৭নং ওয়ার্ডের কলারঝিরি লাংড়ি মুরুং পাড়ায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, মদ্যপান করে অচেতন হয়ে ঘুমন্ত অবস্থায় ঘরে থাকা চেরাগ বাতির আগুনে পুড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আগুনে পুড়ে আহত হয়েছে আরো একজন।


পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গতকাল দিনগত রাতে বান্দরবানের আলীকদম উপজেলার ১নং সদর ইউপির ৭নং ওয়ার্ড কলার ঝিরি লাংড়ি মুরুং পাড়ায় মেনরাই ম্রো এর ঘরে মদ খেয়ে অচেতন অবস্থায় ঘুমিয়ে পড়ে তিন যুবক। রাতে অতিরিক্ত মদ্যপান করে মাতাল অবস্থায় কুপির বাতি না নিভিয়েই ঘুমিয়ে পড়েন তারা।


পরবর্তীতে গভীর রাতে কুপির বাতি (চেরাগ বাতি) পড়ে গিয়ে আগুন সারা ঘরে ছড়িয়ে পড়ে। এসময় মদ্যপ থাকায় ঘটনাস্থলেই পুড়ে ছাই হয়ে যায় দুই যুবক।


এঘটনায় মৃতরা হলেন, আলীকদমের ৭নং ওয়ার্ড এর ১নং সদর ইউপির বাসিন্দা ধনরই ম্রো কারবারির পুত্র রেংনং ম্রো (৩৬) ও একই এলাকার বাসিন্দা মার ম্রো এর পুত্র রিংরাও ম্রো (৩২)। এই ঘটনায় পাশের ঘরে থাকা মেনরাই ম্রো (৪২) আগুনে পুড়ে আহত হয়েছেন।


আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন জানান, ঘটনার সংবাদ পেয়ে আমরা ভোর রাতেই কলারঝিরি লাংড়ি মুরুং পাড়ায় পরিদর্শন করে নিহত দুই যুবকের লাশ উদ্ধার করি এবং ঘটনাস্থল থেকে মেনরাই ম্রো কে আহত অবস্থায় উদ্ধার করি।


পরে আহতকে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক জানালে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাটির তদন্ত করে দেখছে বলে ওসি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন