বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

তাসকিনের বিপিএল শেষ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

সিলেট সানরাইজার্সের হয়ে চার ম্যাচ খেলার পরই পীঠের পুরনো চোট ফিরে এসেছিল তাসকিন আহমেদের। ম্যাচ খেলার অনিশ্চয়তা থাকলেও দলের সঙ্গে এসেছিলেন সিলেটেও। তবে সেই চোট তাকে দিল খারাপ খবর। এবারের বিপিএল শেষ হয়ে গেছে ডানহাতি এই পেসারের। গতকাল সানরাইজার্স আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছে তাসকিনের ছিটকে যাওয়ার খবর। তার জায়গায় ডানহাতি পেসার একেএস স্বাধীনকে দলে নিয়েছে তারা।
বিপিএলে ড্রাফটের বাইরে থেকে তাসকিনকে দলে নিয়েছিল সানরাইজার্স। তাকে ঘিরেই সাজিয়েছিল দল। বর্তমান জাতীয় দলের একমাত্র প্রতিনিধি হিসেবে দলটিতে ছিলেন তিনি। বিপিএলের শুরুতে ঝাঁজালো পারফরম্যান্স ছিল তাসকিনের। কিন্তু চট্টগ্রাম পর্বে গিয়ে আর তাল রাখতে পারেননি। কিন্তু প্রথম চার ম্যাচ খেলার পর পঞ্চম ম্যাচে তাকে দেখা যায়নি সিলেটের একাদশে। দলটির ৬ষ্ঠ ম্যাচ বৃষ্টিতে পণ্ড হয়ে যায়। এর মাঝেই পারিশ্রমিক নিয়ে কর্তৃপক্ষের সঙ্গে তার একটি ‘ভুল বোঝাবুঝির’ খবরও এসময় সামনে আসে। এসবের মধ্যে পীঠের চোটেও পড়েন এই তারকা। গতকাল থেকে শুরু হওয়া সিলেট পর্বে তিনদিনই ছিল সিলেটের তিন ম্যাচ। ‘হোম’ ভেন্যুতে প্রথম ম্যাচের আগেই এলো তার ছিটকে যাওয়ার খবর। ৪ ম্যাচ খেলে এবার তার ঝুলিতে থাকল ৫ উইকেট।
বিপিএলে সিলেটের দলটির অবস্থা একদম ভাল না। তাদের পরের ধাপে উঠার সম্ভাবনা ক্ষীণ। এখন পর্যন্ত ছয় ম্যাচ খেলে কেবল এক জয়ে তাদের পয়েন্ট তিন। তলানিতে থাকা দলটি পরের চার ম্যাচে প্লে অফ রাউন্ডে খেলা বেশ কঠিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps