শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জয়ের ফিফটির পর নারিন ঝলকে প্লে অফে কুমিল্লা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

আগের দিনই খেলেছিলেন বিষ্ফোরক এক ইনিংস। সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপূণ্যে বৃথা গেছে তা। গতকালও সেই কলিন ইনগ্রামের দাপুটে ইনিংসে চড়ে সিলেট সানরাইজার্স পেল লড়াইয়ের পুঁজি। লক্ষ্য তাড়ায় মাহমুদুল হাসান জয় কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে পথে রাখার পর সুনীল নারিন খেললেন গুরুত্বপূর্ণ এক ক্যামিও। রোমাঞ্চকর লড়াইয়ে জিতে ফরচুন বরিশালের পর দ্বিতীয় দল হিসেবে বিপিএলের প্লে অফে নাম লেখাল তারা।
গতকাল সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ১ বল হাতে রেখে ৪ উইকেটে জিতেছে কুমিল্লা। টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৬৯ রান তোলে সিলেট। জবাবে এক বল হাতে রেখে ৬ উইকেটে ১৭৩ রান তুলে জয় নিশ্চিত করে ইমরুল কায়েসের নেতৃত্বাধীন দলটি।
ব্যবহৃত উইকেটে চ্যালেঞ্জিং রান তাড়ায় কুমিল্লার হাল ধরে রাখেন ম্যাচসেরা মাহমুদুল জয়। প্রায় ১৮ ওভার উইকেটে থেকে তিনি করেন ৫০ বলে ৬৫। তিনি মারেন ৭ চার ও ২ ছয়। নড়বড়ে শুরুর পর ইনিংসের মোড় ঘুরিয়ে দেয় সিলেটের ‘জামাই’ মঈন আলীর ৩৫ বলে ৪৬ রানের ইনিংস। ৩ চার ও ১ ছক্কায় ১২ বলে ২৪ রানের অপরাজিত ইনিংসের শেষের দাবি মেটান নারাইন। নাজমুল ইসলাম অপু ও আলাউদ্দিন বাবু নেন দুটি করে উইকেট।
এর আগে কুমিল্লার হয়ে বল হাতে মুস্তাফিজুর রহমান ৪ ওভারে ২৩ রানে নেন ৩ উইকেট। তার বীপরিতে আগের ম্যাচে ৯০ রানে আটকে যাওয়া ইনগ্রাম এদিন ফেরেন ৮৯ রানে। এনামুল হক বিজয়কে (৩৩ বলে ৪৬) সাথে নিয়ে এই প্রটিয়া ওপেনার খেলেন ১০৫ রানের ইনিংস। এছাড়া আর কেউই মেটাতে পারেননি সময়ের দাবী। সিলেট পর্বের শেষ ম্যাচে সম্ভাবনা জাগিয়েও জিততে পারল না সানরাইজার্স।

সংক্ষিপ্ত স্কোর
সিলেট সানরাইজার্স : ২০ ওভারে ১৬৯/৬ (ইনগ্রাম ৮৯, এনামুল ৪৬, সিমন্স ১৬, বোপারা ১, আলাউদ্দিন ১০, মোসাদ্দেক ১*; আবু হায়দার ৩-০-২৭-০, নাহিদুল ২-০-১৭-০, মুস্তাফিজ ৪-০-২৩-৩, নারাইন ৪-০-৩৪-১, তানভির ৪-০-৩৭-১, মইন ৩-০-২৭-০)।
কুমিল্লা ভিক্টোরিয়ান্স : ১৯.৫ ওভারে ১৭৩/৬ (লিটন ৭, মাহমুদুল ৬৫, দু প্লেসি ২, মইন ৪৬, ইমরুল ১৬, নারাইন ; নাজমুল অপু ৪-০-৩৬-২, স্বাধীন ৪-০-২৯-১, আলাউদ্দিন ৩.৫-০-২৪-২, বোপারা ৩-০-৩২-১, সোহাগ ২-০-২১-০, মুক্তার ২-০-২২-০, মোসাদ্দেক ১-০-৭-০)।
ফল : কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৪ উইকেটে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ: মাহমুদুল হাসান জয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন