বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মেয়রের চেয়ারে বসলেন আইভি

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৫:০৮ পিএম | আপডেট : ৯:৩৭ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২২

তৃতীয়বারের মতো নির্বাচনে জয়ী হয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রের চেয়ারে বসলেন ডা. সেলিনা হায়াৎ আইভী। রোববার (১৩ ফেব্রুয়ারি) সকালে নগর ভবনে পৌঁছালে তাকে সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলরসহ সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা ফুল দিয়ে বরণ করেন।


এর আগে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারত করেন। পরে ওখান থেকে নিতাইগঞ্জে নির্মাণাধীন নগরভবনের ৮ম তলায় একটি রুমে (মেয়র অস্থায়ী কার্যালয়) বসেন তিনি।

এসময় সাংবাদিকদের ডা. সেলিনা হায়াত আইভী বলেন, আমার অবস্থান অতীতে যে রকম ছিল, এখনও সেই রকমই থাকবে। কোনো ধরনের আপোষ মনোভাব নিয়ে আমি এখানে আসি নাই। আমি আপোষ করবো জনগণের সাথে কাজের জন্য, কিন্তু কোনো সন্ত্রাসী চাঁদাবাজির সাথে নয়।

তিনি বলেন, আমি সাধারণ মানুষকে প্রাধান্য দিয়ে এই শহরকে পরিচালনা করার চেষ্টা করেছি। বিগত দিনে আমরা মানুষের চাহিদা অনুযায়ী ও সব কিছুর ঊর্ধ্বে উঠে কাজ করেছি এবং আগামী ৫ বছর একইভাবে কাজ করবো। নারায়ণগঞ্জ শহরের মানুষ অত্যন্ত আশা আকাঙ্খা নিয়ে আমাদের ভোট দিয়েছেন। যারা আমাদের ভোট দিয়েছে আর যারা দেয়নি, তাদের সবার জন্য কাজ করবো।

তিনি আরও বলেন, আমি আমার পরিষদকে আহ্বান জানাবো আমরা মানুষের কল্যাণে কাজ করবো। এখানে কোন ধরনের দলাদলি, ধান্দাবাজি, চাঁদাবাজি হতে পারবে না। আমি ১৮ বছর যেভাবে কাজ করেছি সেইভাবেই এখানে কাজ করবো। আশা করি আপনারা আমাকে সহযোগিতা করবেন। নগরবাসী সহযোগিতা করবে।

মেয়র বলেন, আমি যখন ছিলাম না তখন কিন্তু কাজ থেমে থাকেনি। এই কাজগুলো আরও দ্রুত শেষ করার চেষ্ট করবো। নতুন নতুন প্রজেক্ট আমরা হাতে নিব। নির্বাচনের সময় ২৭টি ওয়ার্ডে ঘুরেছি। মানুষের বিভিন্ন ধরনের চাহিদা ছিল সেগুলি করার চেষ্ট করবো দ্রুত।

এই সময় আরও উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আবুল আমিন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর যুবলীগের সাধারণ আহাম্মদ আলী রেজা উজ্জ্বল এবং নব নির্বাচিত এনসিসি সাধারণ ও নারী কাউন্সিলরবৃন্দ।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে টানা তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন ডা. সেলিনা হায়াৎ আইভী।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন