বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আইপিএলে সাকিবের দল না পাওয়ার ব্যাখ্যা দিলেন শিশির

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৩:২১ পিএম

আইপিএলের চলতি আসরে নিলামে অবিক্রিত থেকে যান বিশ্বসেরা সাকিব আল হাসান। ২ কোটি রুপি ভিত্তিমূল্যের বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে কেনার আগ্রহ প্রকাশ করেনি কোনো ফ্র্যাঞ্চাইজি। শনি-রোববার দুই দিনের নিলামেও দল পায়নি সাকিব আল হাসান। চলতি বিপিএলে দুর্দান্ত ফর্মে থাকা সাকিব দল না পাওয়ায় তার ভক্তরা আইপিএলর সমালোচনা শুরু করেছে।

বিপিএলে টানা পাঁচ ম্যাচের সেরা নির্বাচিত হয়েও দল না পাওয়া সত্যিই হতাশ। তবে সাকিবের দল না পাবার পেছনে অবশ্য জাতীয় দলের সিরিজকে দেখানো হচ্ছে! কেননা বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজ চলাকালীন আইপিএল শেষভাগে গড়াবে। ফলে তাকে পুরো মৌসুম পাওয়া যাবে না। সাকিবের আইপিএলে দল না পাওয়া নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে তাকে ট্রলও করছেন।

বরাবরই সাকিবের সমালোচনায় তার পাশে ঢাল হয়ে দাঁড়ান তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। এবারও তিনি এগিয়ে এসেছেন। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টে শিশির লিখেন, এবিষয়টি নিয়ে মন্তব্য করার আগেই আপনাদের জেনে রাখা ভালো যে, কয়েকটা দল তার সঙ্গে সরাসরি যোগাযোগ করেছিল। জানতে চেয়েছিল সে পুরো মৌসুম খেলতে পারবে নাকি, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে শ্রীলঙ্কা সফরের জন্য সে পারতো না! এই কারণেই তাকে নিলাম থেকে কেউ নেয়নি। এটা বড় কোনো বিষয় না। তবে এটাই শেষ নয়, পরের বছর সবসময়ই অপেক্ষা করছে! কোনো দলে জায়গা করে নিতে তাকে শ্রীলঙ্কা সিরিজ বাদ দিতে হতো। তখন কি আপনারা একই কথা বলতেন? নাকি বিশ্বাসঘাতক বানাতেন? আপনাদের উত্তেজনায় পানি ঢেলে দেওয়ার জন্য দুঃখিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ফজলুল হক ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:১৮ পিএম says : 0
সাকিব পুরো শ্রীলঙ্কা সিরিজ খেলবে, এটি আমরা কিভাবে বিশ্বাস করব?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন