মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেনাবাহিনী কোন বিচ্ছিন্ন সন্ত্রাসী জনগোষ্ঠী কে ভয় পায় না। বান্দরবান সেনা কমান্ডার

বান্দরবান থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৫:০৮ পিএম

বান্দরবান সেনাবাহিনীর ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল হক বলেছেন,, সেনাবাহিনী কোন বিচ্ছিন্ন সন্ত্রাসী জনগোষ্ঠী কে ভয় পায় না। এ বাহিনী দেশ ও দেশের জনগণের নিরাপত্তায় সর্বদা নিয়োজিত। বাংলাদেশ সেনাবাহিনী কখনও শত্রুকে ছাড় দেয়নি। , শত্রুর ভয়ে পিছু হটে নি । শত্রু যতই শক্তিশালী হোক তাদের পরাজিত করার সাহস ও শক্তি আমাদের আছে। জনগণ ও দেশের নিরাপত্তায় শত্রুর বুলেটে নিজেদের প্রাণ দিতেও ভয় পায় না সেনাবাহিনী।

বান্দরবানের আলীকদম সেনাবাহিনী বর্ণিল ২৩ বীর ব্যাটালিয়নের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন । (১৭ ফেব্রুয়ারী) দুপুরের আলীকদম সেনা সদর দপ্তরের জাকজমকপূর্ণ এ অনুষ্ঠান পালিত হয়।

প্রত্যয়ী ২৩ বীরের সেনা জোন কমান্ডার লেঃকর্ণেল মনজুরুল হাসান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্টানের শুরুতেই কেক কাটেন প্রধান অতিথিসহ আগত অতিথিরা। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাজ সাজ রব ও রং বে রংয়ের পতাকা দিয়ে সাজানো হয় পুরো ২৩ বীর সেনা জোন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,৯৭ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মাশরুল হোসাইন,বান্দরবান জেলা পরিষদের সদস্য দুংড়িমং মার্মা, আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন, লামা বনবিভাগের বিভাগীয় কর্মকর্তা মোঃ আরিফুল হক বেলাল, আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন, লামা-আলীকদম ইউপি চেয়ারম্যানগণ,সরকারী-বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ছবিঃ আলীকদম সেনাবাহিনীর প্রতিষ্ঠা বার্ষিকীতে বান্দরবান সেনা রিজিয়নের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল হক বক্তব্য রাখছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন