রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলেজছাত্রীর আত্মহত্যা

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

যশোরের বাঘারপাড়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঐশী রায় রিয়া নামে এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল সকালে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। বাঘারপাড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মহিরণ এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার খ সার্কেল মুকিত সরকার।

রিয়া মহিরণ এলাকার মৃত স্বপন রায়ের মেয়ে। তিনি যশোর সদরের হামিদপুর আল-হেরা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিলেন। গত শুক্রবার মধ্য রাতে ঐশী রায়ের ফেসবুক আইডিতে শান্তির ঘুম লেখা স্ট্যাটাস দেখা গেছে। রিয়ার বোন প্রিয়া রায় জানিয়েছেন, গত শুক্রবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে রিয়া। পরেরদিন শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে সকালের খাবার খাওয়ার জন্য ডাকা হলে কোনো সাড়া শব্দ না পাওয়ায় দরজা ভেঙ্গে ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখা যায়। পরে প্রতিবেশি ও থানা পুলিশের সহযোগিতায় লাশটি উদ্ধার করা হয়। কলেজছাত্রী রিয়া একজন সঙ্গীতশিল্পীও।

বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দীন সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটি আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন