শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

স্কুলছাত্রসহ ৪ জনের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ঝিনাইদহ, চট্টগ্রাম এবং বরগুনায় এক স্কুলছাত্রসহ ৪জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।
নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার
ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহের হরিণাকুÐু উপজেলায় নিত্যানন্দপুর গ্রাম থেকে নিখোঁজের চারদিন পর জোবায়ের হোসেন (০৬) নামে এক স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ওই গ্রামের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত জোবায়ের ওই গ্রামের মধু সর্দারের ছেলে। হরিণাকুÐু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রোববার দুপুরে মসজিদের পাশের একটি ডোবায় লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। তিনি আরো জানান, গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে নিখোঁজ হয় জোবায়ের। তাকে হত্যা করা হয়েছে, নাকি পানিতে ঢুবে মরেছে তা ময়না তদন্ত ছাড়া তা বলা যাচ্ছে না।
চট্টগ্রামে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার
চট্টগ্রাম ব্যুরো জানায়, নগরীর খলিফাপট্টি এলাকা থেকে অজ্ঞাতনামা এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। কোতোয়ালি থানার এসআই আখতার হোসেন জানান, শনিবার রাতে সুফি সৈয়দ শাহ মাজার সংলগ্ন সরু গলিতে বিদ্যুতের তার জড়ানো অবস্থায় আনুমানিক ২০ বছর বয়সী ওই যুবকের লাশ পাওয়া যায়।
স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাত ৮টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে বলে জানান তিনি। কয়েকদিন আগেই হয়তো বিদ্যুতের তারে জড়িয়ে সে মারা গেছে। লাশ পচতে শুরু করায় গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দিয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যু
আমতলী উপজেলা সংবাদদাতা জানান, বরগুনার তালতলীর হাড়িপাড়া গ্রামে গতকাল দুপুরে পল্লীবিদ্যুতের তারে জড়িয়ে মামুন (১৭) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সে কড়াইবাড়িয়া গ্রামের সিদ্দিক বয়াতির ছেলে ও বরিশাল পলিটেকনিক কলেজের ৩য় বর্ষের ছাত্র। স্থানীয়রা জানান, মামুন গতকাল পঁচাকোড়ালিয়া ইউপি চেয়ারম্যান নজির হোসেন কালু পাটোয়ারীর বাড়ি থেকে হাড়িপাড়া খালের দক্ষিণ পাড় মসজিদে অবৈধ সংযোগ লাগাতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে অজ্ঞান হয়ে পড়ে। দীর্ঘ সময় পরে বড় ভাই পল্লী বিদ্যুতের ইলেকক্ট্রিশিয়ান হাবীবুররহমান মামুনকে উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
নদীতে জেলের মৃত্যু
বামনা উপজেলা সংবাদদাতা জানান, বরগুনার বামনা উপজেলার তীরবর্তী বিষখালী নদীতে মাছ ধরতে গিয়ে ১ জেলের মৃত্যু হয়েছে। স্থানীয়রা জানান, বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়নের গাবতলী গ্রামের আক্কেল আলীর পুত্র আলাউদ্দীন (৪৫) গতকাল দুপুরে বিষখালী নদীতে জাল ফেলতে গেলে ঝড়ের কবলে পরে নৌকা ডুবে যায়। এসময় দুই সঙ্গী সাতার কেটে কিনারায় উঠতে পারলেও তিনি নদীতে ডুবে যান। পরবর্তীতে সন্ধ্যার দিকে রামনা চরে তার লাশ ভেসে ওঠে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন