শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ঢাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রী ও যুবক নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ১১:৪০ এএম

রাজধানীতে আধা ঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন কলেজছাত্রী। অন্যজন যুবক বছর বয়সী। দুজনেই মোটরসাইকেল আরোহী ছিলেন।

বৃহস্পতিবার দিবাগত রাত একটা থেকে দেড়টার মধ্যে এসব দুর্ঘটনা ঘটে। দুটি দুর্ঘটনার একটি ঘটেছে বনানী এলাকায়। রাত দেড়টার দিকের ওই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ২৫ বছর বয়সী এক যুবক। তার নাম আমিনুল হক।

সড়কদ্বীপের সঙ্গে বাইকের ধাক্কায় প্রাণ যায় তার। দুর্ঘটনায় আহত হয়েছেন সুমন নামে আরেক যুবক। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৃত আমিনুলের বাবার নাম কাজী আলিমুল হক। মহাখালী স্কুল রোড এলাকায় তার বাসা। আহত সুমনের বাসাও একই এলাকায়।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম। তিনি জানান, রাতে একটি মোটরসাইকেলে করে দুজন আমতলী থেকে মহাখালী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। দেড়টার দিকে বনানীর বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনসের (বিসিপিএস) সামনে আসার পর বাইকটির চালক নিয়ন্ত্রণ হারালে যানটি সড়কদ্বীপের সঙ্গে ধাক্কা খায়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান আমিনুল। আহত হন তার সঙ্গী সুমন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বনানীর দুর্ঘটনার আধা ঘণ্টা আগে মিরপুর শাহআলীতে আরেকটি মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। বনভোজন শেষে ঢাকার বাসায় ফেরার সময় মারা যান সামান্তা আলম যুথী নামে ১৯ বছর বয়সী ওই তরুণী।

সামান্তার বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায়। তার বাবার নাম নুরুল ইসলাম টিপু। মিরপুরের দিয়াবাড়ি এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন তিনি। একটি শিক্ষাপ্রতিষ্ঠানের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন সামান্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন