মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বিক্রয় অনলাইন মেলায় ৬৫ শতাংশ মূল্যছাড়

প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেট প্লেস বিক্রয় ডটকম গ্রাহকদের জন্য অনলাইন শপিং ফেস্টিভ্যাল ‘বিক্রয় অনলাইন মেলা’ আয়োজন করতে যাচ্ছে। ১০ নভেম্বর থেকে টানা তিন দিনব্যাপী এ মেলা চলবে। মেলায় গ্রাহকদের জন্য থাকবে ৬৫ শতাংশ পর্যন্ত ছাড়। গতকাল প্রতিষ্ঠানটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এই আয়োজনকে আরও আকর্ষণীয় করে তুলতে অ্যাপল, স্যামসাং, এইচটিসি, মাইক্রোসফট, আসুস, ডেলসহ বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ডের বিভিন্ন পণ্যের পাশাপাশি থাকছে মোবাইল ফোন, ল্যাপটপ, নোটবুক, ঘড়ি, টেলিভিশন, পোশাক, হেয়ারকেয়ার এবং ফ্যাশন প্রোডাক্টের বিশাল সমাহার।
নির্ধারিত পণ্যগুলো পাওয়া যাবে বিক্রয় ডটকমের অনলাইন শপ-এ (লিঙ্ক: িি.িনরশৎড়ু.পড়স/ইরশৎড়ুঙহষরহবগবষধ)। ক্রেতারা ‘ইুঁ ঘড়’ি অপশনে ক্লিক করে প্রয়োজনীয় তথ্য প্রদান করে কোনো ঝামেলা ছাড়াই পণ্যগুলো অর্ডার ও কাক্সিক্ষত ঠিকানায় ডেলিভারি নিতে পারবেন। পণ্য হাতে পাওয়ার পর মূল্য পরিশোধ করতে পারবেন।
ঢাকা শহরে ৪৮ ঘণ্টা মধ্যে এবং ঢাকার বাইরে তিন থেকে পাঁচ দিনের মধ্যে পণ্য পৌঁছে দেয়া হবে। ‘ইুঁ ঘড়’ি সম্পর্কে বিস্তারিত তথ্যের জন্য বিক্রয়ের ইউটিউব চ্যানেল ভিজিট করুন।
বিক্রয় ডটকমের মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, বিক্রয় অনলাইন মেলা আমাদের নিয়মিত গ্রাহকদের জন্য দিচ্ছে তাদের পছন্দের পণ্যগুলোর উপর চমৎকার সব ডিল। সুলভ মূল্যে দারুণ সব পণ্য ক্রয় করার একটি সুবর্ণ সুযোগ। স্টক সীমিত, তাই ফুরিয়ে যাওয়ার আগেই ডিলগুলো গ্রাহকরা দ্রæত লুফে নিতে পারেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন