শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ওয়ালটন স্মার্ট টিভিতে এক্সক্লুসিভ ওটিটি প্লাটফর্ম ‘বঙ্গওয়াল’ সংযোজন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১২:৩৬ এএম

গ্রাহকের বিনোদনের মাত্রা আরো বাড়িয়ে তুলতে দেশের সুপারব্র্যান্ড ওয়ালটন টেলিভিশনে প্রতিনিয়ত সংযোজন করা হচ্ছে যুগোপযোগি সব ফিচার। এরই ধারাবাহিকতায় দেশে এই প্রথম ওয়ালটনের গুগল সার্টিফাইড স্মার্ট টিভিতে সংযোজন করা হয়েছে নিজস্ব এক্সক্লুসিভ ওটিটি প্লাটফর্ম ‘বঙ্গওয়াল’। এতে গ্রাহকরা পাবেন ৪ হাজারের বেশি জনপ্রিয় ও মানসম্মত কনটেন্ট, বাৎসরিক ৯০টি এক্সক্লুসিভ কনটেন্ট, ৩ মাসের আর্লি-এক্সেস এক্সক্লুসিভ কনটেন্টসহ ক্যাবল কানেকশন ছাড়াই ৪৫ টিরও বেশি লাইভ টিভি চ্যানেল দেখার সুবিধা।

গত বুধবার রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘ওয়ালটন টিভির নিজস্ব এক্সক্লুসিভ ওটিটি প্লাটফর্ম বঙ্গওয়াল লঞ্চিং’ প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। একই সঙ্গে অনুষ্ঠানে ওয়ালটন ও বঙ্গবিডির মধ্যকার একটি ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়। ওই চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার ও বঙ্গবিডির ডেপুটি চিফ অব বিজনেস ডেভলপমেন্ট মামুন আতিক।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী, অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডস এর চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান ও আরিফুল আম্বিয়া, হেড অফ ব্র্যান্ড দিদারুল আলম খান, ওয়ালটন টিভির চিফ বিজনেস অফিসার (সিবিও) প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন, ওয়ালটন রেফ্রিজারেটরের সিবিও প্রকৌশলী আনিসুর রহমান মল্লিক প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, গ্রাহকরা গুগল প্লে স্টোর থেকে ‘বঙ্গওয়াল’ অ্যাপস টি ওয়ালটন স্মার্ট টিভিতে ইন্সটল করে নিতে পারবেন। এরপর অনলাইন পেমেন্টের মাধ্যমে সাবস্ক্রিপশন ফি জমা দিয়ে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন ‘বঙ্গওয়াল’ এর চমৎকার সব কনটেন্ট। উল্লেখ্য, বঙ্গওয়ালে নতুন কনটেন্ট শুধুমাত্র ওয়ালটন স্মার্ট টিভির গ্রাহকরাই উপভোগ করতে পারবেন। এই উদ্যোগ ওয়ালটন টেলিভিশন ক্রেতাদের বিনোদনে এক নতুন মাত্রা যুক্ত করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন