রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

মুস্তাফিজকে ছাড়াই জিতল দিল্লি

কলকাতার প্রতিশোধে শুরু আইপিএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১২:৩৬ এএম

আটে নেমে আকসার প্যাটেল এমন মার শুরু করলেন যে মুম্বাই ইন্ডিয়ান্সের পেসাররা ভেবেই পাচ্ছিলেন না বল ফেলবেন কোথায়! অনেকক্ষণ নিজেকে খোলসে আটকে রাখা ললিত যাদবের ব্যাটেও তখন রুদ্ররূপ। এই দুই জনের বিস্ফোরক ব্যাটিংয়ে শেষের কঠিন সমীকরণ মিলিয়ে দারুণ জয় পেল দিল্লি ক্যাপিটালস।

গতকাল আইপিএলে দিনের প্রথম ম্যাচে ৪ উইকেটে জিতেছে রিশাভ পান্তের দল। মুম্বাইয়ের ১৭৭ রান তারা ছাড়িয়ে গেছে ১০ বল বাকি থাকতে।
চোট থেকে সেরে ওঠেননি আনরিক নরকিয়া। জাতীয় দলের হয়ে পাকিস্তানে আছেন মিচেল মার্শ। কোয়ারেন্টিনে মুস্তাফিজুর রহমান, লুঙ্গি এনগিডি। তাই মাত্র দুই জন বিদেশি খেলোয়াড় নিয়ে প্রথম ম্যাচ খেলতে বাধ্য হয় দিল্লি। সেখানে শেষের ঝড়ো ব্যাটিংয়ে ব্যবধান গড়ে দিলেন আকসার ও ললিত।
এদিকে, ১৬১ দিন পর ফের মাঠে ফিরলেন এমএস ধোনি। নেমেই করলেন দারুণ এক ফিফটি। কিন্তু সতীর্থদের ব্যর্থতায় বড় পুঁজি মিলেনি দলটির। এরপর বোলাররাও করলেন সাদামাটা বোলিং। তাতে আইপিএলে এবারের আসরের শুরুটা ভালো হলো না বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের। তাদের হারিয়ে গত আসরের ফাইনালে হারের প্রতিশোধ নিয়ে শুরু করে কলকাতা নাইট রাইডার্স।
গতপরশু মুম্বাইয়ের ওয়াংখেরে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসকে ৬ উইকেটে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৩১ রান করে চেন্নাই। জবাবে ৯ বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছায় কলকাতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps