শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিফলে গেলো বার্সার আপিল

প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : সেভিয়ার বিপক্ষে ২-১ গোলে জেতার ম্যাচে মেসিকে হলুদ কার্ড দেখান রেফারি। আর এই কার্ডকে যুক্তিযুক্ত মনে করেনি তার ক্লাব বার্সেলোনা। তাই কার্ডের বিরুদ্ধে লা লিগার ডিসিপ্লিনারি কমিটির কাছে আপিল করেছিল কাতালান ক্লাবটি। তবে এই আপিলে হেরে গিয়েছে কাতালানরা।
সেদিনের ওই ম্যাচে একটি আক্রমণে নেতৃত্ব দিচ্ছিলেন মেসি। আর তাকে আটকানোর সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন প্রতিপক্ষের এক খেলোয়াড়। এরই মাঝে মেসি যদিও বল নিয়ে বেরিয়ে যান, তবে তার বুট খুলে যায়। সঙ্গে সঙ্গেই রেফারি ফাউলের বাঁশি বাজান। পরে বুটটি মেসিকে মাঠের বাইরে গিয়ে পড়ার নির্দেশ দেন রেফারি। তবে মেসি মাঠে বসেই বুটটি পড়তে একটু বেশিই সময় নিয়ে নেন। যেটা রেফারির মোটেও পছন্দ হয়নি। আর সময় নষ্ট করার অভিযোগে মেসিকে হলুদ কার্ড দেখিয়ে দেন রেফারি।
রেফারির ওই সিদ্ধান্ত বিরুদ্ধে আপিল করে বার্সা। তবে তাদের ওই হলুদ কার্ড প্রত্যাহার করে নেওয়ার আবেদনটি বৃথাই গিয়েছে। তারা এই আপিলে হেরে গিয়েছে। লা লিগার কমিটি এক বিবৃতিতে বার্সার আপিলকে প্রত্যাখ্যাত করেছে। আর ভিডিও দেখে ওই কমিটি এটা মেনে নেয় যে মেসি ইচ্ছা করেই তেমনটা করেছিলেন। ফলে তার হলুদ কার্ডটি বহালই থাকছে। আর বিফলেই গেলো বার্সার আপিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন