সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

হঠাৎ যুক্তরাষ্ট্রে সাকিব!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

পারিবারিক কারণে গতকাল রাতেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন বাংলাদেশের শীর্ষ ক্রিকেটার সাকিব আল হাসান। ফলে দক্ষিণ আফ্রিকা সফরে দ্বিতীয় ও শেষ টেস্টেও তাকে পাচ্ছে না টাইগাররা। গতকালই বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।
যুক্তরাষ্ট্রে সাকিবের বড় মেয়ের স্কুল খুলে গেছে। কিন্তু সাকিবের স্ত্রী শিশির যেতে পারছেন না। ছোট মেয়ে ও ছেলেকে নিয়ে তিনি অবস্থান করবেন বাংলাদেশে। কারণ, সাকিবের শাশুড়ি ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। ফলে সাকিবকে যেতে হচ্ছে বড় মেয়ের সঙ্গে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্টে সাকিবের না খেলার প্রসঙ্গে জালাল ইউনুস বললেন, ‘যুক্তরাষ্ট্রে মেয়ের স্কুল খোলা থাকায় তাকে যেতে হচ্ছে। দ্বিতীয় টেস্টেও আমরা তাকে পাচ্ছি না।’
মা, শাশুড়ি ও সন্তান মিলিয়ে পরিবারের ৫ সদস্য অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি থাকায় প্রোটিয়াদের মাটিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলে বাংলাদেশে ফিরে আসেন সাকিব। ফলে দুই দলের চলমান প্রথম টেস্টে খেলছেন না তিনি। খেলা হবে না দ্বিতীয় টেস্টেও। যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোয় এবারের ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে সাকিবের খেলার সম্ভাবনাও ক্ষীণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps