শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

রোজা রেখেই হ্যাটট্রিক!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

ম্যাচের দুই দিন আগেই তিনি বলেন, ‘রোজা আমাকে আলাদা শক্তি দেয়’। শুধু কথায় নয়, তার প্রমাণও দিয়ে দিলেন করিম বেনজেমা। গতপরশু রাতে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে চেলসির বিপক্ষে হ্যাটট্রিক করেছেন রিয়াল মাদ্রিদ অধিনায়ক। এর আগে সারাদিনই নিজের ধর্ম মেনে রোজা রেখেছেন ফরাসির মুসলিম তারকা ফুটবলার।
ম্যাচটি শুরু হয় স্থানীয় সময় আটটায়। এর কিছুক্ষণ আগেই অবশ্য ইফতারের সময় হয়েছিল। কিন্তু সারাদিনের রোজা রাখার কোনো ক্লান্তি দেখা যায়নি বেনজেমার মধ্যে। তিনি নিজেও অবশ্য আগে বলেছেন, ‘দৈনন্দিন কাজে প্রভাব ফেলে না রোজা’। বরং সারা দিন রোজা রাখার বিষয়ে বেনজেমা বলেন, ‘দারুণ এক অনুভূতি দেয়’। তার যৌক্তিকথা দেখা গেল, মাত্র ২১ মিনিটের এই হ্যাটট্রিকে।
এর আগে চ্যাম্পিয়ন্স লিগের ঠিক আগের ম্যাচে প্যারিস সেইন্ট জার্মেইর বিপক্ষেও হ্যাটট্রিক করেছিলেন বেনজেমা। আর তাতেই চ্যাম্পিয়ন্স লিগের রেকর্ড বইয়ের ছোট্ট একটি তালিকায় নিজের নামটি লিখিয়ে নিয়েছেন বেনজেমা। ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসি ও লুইজ আদ্রিয়ানোর পর চতুর্থ খেলোয়াড় হিসেবে উইরোপ সেরার মঞ্চে টানা দুই ম্যাচে হ্যাটট্রিকের কীর্তি গড়লেন ফরাসি এই স্ট্রাইকার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন