মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

প্রাণ ফিরছে শারাপোভায়!

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : নতুন করে পুরনো জীবন ফিরে পেতে যাচ্ছেন মারিয়া শারাপোভা। ডোপ পাপে শাস্তি হওয়ায় নিষিদ্ধ থাকতে হচ্ছে আপাতত। তাই পুরনো সবকিছুই হারিয়ে বসেছেন। বিজ্ঞাপন থেকে শুরু করে শুভেচ্ছাদূতের মতো তকমাও কেড়ে নেওয়া হয়েছে তার কাছ থেকে। তবে আগামী এপ্রিলেই শাস্তির মেয়াদ শেষ করে নতুন করে ফিরতে যাচ্ছেন টেনিস কোর্টে। সঙ্গে ফিরে পেতে যাচ্ছেন আগের সব কিছুই।  তেমনই ইঙ্গিত পাওয়া গেলো সর্বশেষ খবরটির মাধ্যমে।  নিষিদ্ধ হওয়ার আগে জাতিসংঘের শুভেচ্ছাদূত ছিলেন। ৯ বছরের চুক্তিতে এমনটি করলেও গত মার্চে ডোপ পাপের শাস্তি হওয়ায় তার সঙ্গে চুক্তি ছিন্ন করে জাতিসংঘ।
তবে কোর্টে ফিরতে যাচ্ছেন শুনে জাতিসংঘের এক মুখপাত্র জানিয়েছেন, ‘শুনে আনন্দিত হচ্ছি যে, শারাপোভা আবারও খেলায় ফিরতে যাচ্ছেন। যেহেতু আগামী এপ্রিলে তার নিষেধাজ্ঞা শেষ হচ্ছে, তাই শুভেচ্ছাদূত সংক্রান্ত তার ওপর যে বহিষ্কারাদেশ ছিল, সেটি তুলে নেওয়া হবে।’ উল্লেখ্য, আপিল করায় গত মাসেই তার শাস্তির মেয়াদ ২৪ মাস থেকে কমিয়ে ১৫ মাস করা হয়।
রংপুর রাইডার্সের বক্সে রিয়া সেন
বিশেষ সংবাদদাতা :  বিপিএল’র প্রথম তিনটি আসরের উদ্বোধনী অনুষ্ঠানেই শুধু পারফর্ম করেননি মুম্বাই সেলিব্রেটিÑফ্রাঞ্চাইজিগুলোর ব্রান্ড অ্যাম্বাসাডর হিসেবেও দেখা যেতো ভারতের হার্টথ্রব নায়ক-নায়িকা। বসন্ত উৎসব মাতাতে পর্যন্ত বলিউড তারকাদের মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে উপস্থিতি দেখেছে ঢাকার দর্শক। বিলম্বে হলেও এবারো ভারত থেকে আসা শুরু করেছে চলচিত্র শিল্পিরা। রংপুর রাইডার্স তাদের দলকে উৎসাহ দিতে উড়িয়ে এনেছেন পশ্চিম বাংলার জনপ্রিয়  চলচিত্র শিল্পী রিয়া সেনকে। সুচিত্রা সেনের এই নাতনী গতকাল রংপুর রাইডার্সের কর্পোরেট বক্সে বসে দলটির জার্সি পরে দেখেছেন  খেলা, টিভি পর্দায় ভেসে উঠেছে সেই ছবি। এর আগেও বিপিএল চলাকালে এসেছেন রিয়া সেন। বিপিএল ‘টু’তে সিলেট রয়্যালসের ব্রান্ড অ্যাম্বাসেডর ছিলেন, এবার জার্সি বদলে তিনি আফ্রিদি, সৌম্যদের দল রংপুর রাইডার্সে।  রংপুর রাইডার্সের বিভিন্ন প্রচার-প্রচরনায় অংশ নেবেন রিয়া সেন। এছাড়া তিনি বেশ কয়েকটি ম্যাচ মাঠে বসে দলকে উৎসাহ জোগাবেন বলে জানিয়েছেন দলটির মিডিয়া ম্যানেজার এম এ বাকি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন