বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দৈনিক ইনকিলাবে সংবাদ প্রকাশের পর, কমলনগরে যানজট নিরসনে মাঠে নামলেন ইউএনও

কমলনগর(লক্ষ্মীপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ২:৪৭ পিএম

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার ফজুমিয়ারহাট বাজারের যানজট নিরসনে মাঠে নেমেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুজ্জামান। গত বুধবার ফজুমিয়ারহাট বাজারে এসে স্থানীয় লোকজনের সাথে আলোচনার মাধ্যমে যানজট নিরসনে লোক নিয়োগ করে দেন। নিয়োগকৃতদের পাশাপাশি বাজারের ব্যবসায়ী,সচেতন মহল থেকে শুরু করে সকলের সম্মিলিত প্রচেষ্টায় ফজুমিয়ারহাটের যানজট নিরসনে কাজ করতে নির্দেশনা দিয়েছেন তিনি। এতে এই বাজারটি বর্তমানে মোটামুটি যানজট মুক্ত হয়েছে।

সূত্র জানায়,তীব্র যানজটের কবলে পড়া উপজেলার জনবহুল ও ব্যস্ততম বাজার ফজুমিয়ারহাট রয়েছে নানা অব্যবস্থাপনায়। এই বাজারে যানবাহন চলাচলে অনিয়মের পাশাপাশি সড়কের চারপাশে রিকশা অটোরিকশা ও সিএনজি দাড়িয়ে এই সমস্যার সৃষ্টি করা হয়।এই নিয়ে দৈনিক ইনকিলাব সহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিকে একাধিকবার সংবাদ প্রকাশিত হয়।পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরেজমিনে এসে যানজট নিরসনে এই উদ্যোগ গ্রহন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান বলেন,জনগুরুত্বপূর্ণ এই ফজুমিয়ারহাটের যানজট নিরসনে সবার সহযোগিতা প্রয়োজন। এখন থেকে সম্মিলিতভাবে কাজ করা হবে। নির্ধারিত সিএনজি স্ট্যান্ড না থাকায় বাজারের সড়কে দু’পাশে সিএনজি অটোরিকশা সারিবদ্ধ রাখায় এই যানজট সৃষ্টি হয়েছে। এখন থেকে আর চৌরাস্তা মোড়ে কোন গাড়ী দাঁড়াতে পারবেনা। এলাকার লোকজনের সাথে আলোচনার মাধ্যমে আমরা যানজট নিরসনে লোক নিয়োগ করে দিয়েছি। আশাকরি এখন আর যানজট হবেনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps