রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

খেলাধুলা

অনুশীলন মাঠে বিক্ষোভ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

প্রিয় দলের টানা বাজে পারফরম্যান্স যেন মেনে নিতে পারছে না ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থকরা। ইংলিশ ক্লাবটির ট্রেনিং গ্রাউন্ডের বাইরে বিক্ষোভ করেছে তারা। গতকাল রাতেই ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে নরিচ সিটির বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচ খেলতে নেমেছিল ইউনাইটেড। এই ম্যাচের আগেই বিক্ষোভ হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, গতপরশু প্রায় দুই ডজন সমর্থক ক্লাবের মালিকপক্ষ গ্লেজার্স পরিবারের বিরুদ্ধে এই বিক্ষোভ করে।
ইউনাইটেড কোচ রালফ রাংনিক বলেছেন, সমর্থকদের মত প্রকাশের অধিকার রয়েছে। দল লিগ টেবিলের সপ্তম স্থানে থাকায় সমর্থকদের হতাশাটাও তিনি বুঝতে পারছেন। সব প্রতিযোগিতা মিলিয়ে নিজেদের সবশেষ ১২ ম্যাচের মধ্যে মাত্র ৩টিতে জয় পেয়েছে ইউনাইটেড। গত শনিবার লিগে এভারটনের মাঠে ১-০ ব্যবধানে হারে তারা। ৭৪ পয়েন্ট নিয়ে গত মৌসুমে টেবিলের দুইয়ে থেকে লিগ শেষ করেছিল দলটি। এবার সেই পয়েন্টও যে ছোঁয়া হচ্ছে না, তা একরকম।
রাংনিক মনে করছেন, ক্লাবের বাজে পারফরম্যান্সের ফলে হতাশ সমর্থকদের ক্ষোভের বহিঃপ্রকাশ এটি, আমরা জানি, ফুটবল কতটা আবেগ ও অনুভূতির খেলা। লিগ টেবিলে আমরা যে অবস্থানে আছি এবং এভারটনের বিপক্ষে যে পারফরম্যান্স করেছি তাতে আমাদের সমর্থকদের হতাশাটা আমরা বুঝতে পারছি।’
গত বছর প্রিমিয়ার লিগে লিভারপুরের বিপক্ষে ম্যাচের দিন ওল্ড ট্র্যাফোর্ডে ঢুকে সমর্থকরা বিক্ষোভ করেছিল। সেই বিক্ষোভের মুখে ম্যাচটি শেষ পর্যন্ত সেদিন স্থগিত করতে হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন