বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

যাত্রীসেবায় শ্রমিকদের আরও মনযোগ দিতে হবে : নৌ-প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ৮:৫৪ পিএম

পণ্য পরিবহনে সতর্ক থাকার পাশাপাশি যাত্রীসেবায় শ্রমিকদের আরও বেশি মনযোগ দেওয়ার পরামর্শ দিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

বুধবার (২৭ এপ্রিল) ঢাকা সদরঘাট টার্মিনালে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নৌযান শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এ পরামর্শ দেন।

প্রতিমন্ত্রী বলেন, আমাদের সীমাবদ্ধতা আছে। আমরা মানুষকে সেবা দিতে চাই। বাংলার মানুষ একটু সহযোগিতা পেলেই খুশি থাকে।এ জন্য যাত্রীসেবায় শ্রমিকদের আরও বেশি মনযোগ দিতে হবে।

তিনি আরও বলেন, একসঙ্গে সবাইকে নিয়ে ঈদের আনন্দ করতে চাই। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন ঈদের আনন্দকে মলিন করে না দিতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) যাত্রী ও পণ্য পরিবহন ব্যবস্থাপনায় সেবা দিয়ে যাচ্ছে। দেশের অর্থনীতি, জীবন-জীবিকা সচল রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। পাশাপাশি যাত্রী ও পণ্য পরিবহনের সঙ্গে জড়িত শ্রমিকদেরও সেবা দিয়ে যাচ্ছে।

করোনার সময়ে ‘বিআইডব্লিউটিএ’ শ্রমিকদের পাশে ছিল উল্লেখ করে প্রতিমন্ত্রী আরও বলেন, করোনা মহামারির সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছিলেন।তিনি ব্যবসা-বাণিজ্য সচল রাখতে কাজ করেছেন। বঙ্গবন্ধু কন্যার সুচিন্তিত ব্যবস্থাপনায় খেটে খাওয়া মানুষ বেশি ক্ষতিগ্রস্ত হয়নি।

খাদ্যসামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন- বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, পরিচালক (বন্দর) ওয়াকিল নেওয়াজ, ঢাকা নদী বন্দরের কর্মকর্তা (যুগ্ম পরিচালক) আলমগীর কবির প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন