সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

মিমোকে নিয়েই থাইল্যান্ড যাচ্ছে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

আসন্ন হ্যাংজু এশিয়ান গেমস হকির বাছাই পর্ব খেলতে আগামী ৪ মে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের উদ্দেশ্যে রওনা হবে বাংলাদেশ জাতীয় হকি দল। টুর্নামেন্টকে সামনে রেখে গতকাল ১৮ সদস্যের চূড়ান্ত জাতীয় ঘোষণা করেছে বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে)। এছাড়া দ্বীন ইসলাম ইমন ও নাহিয়ান শুভকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসেবে। বাহফে ৩৬ সদস্যের প্রাথমিক দল থেকে এই ২০ জনের স্কোয়াড চূড়ান্ত করে। প্রাথমিক দলের তালিকায় অভিজ্ঞ খেলোয়াড় পুষ্কর ক্ষিসা মিমোর নাম ছিল ১৮ জনের পর। দুইজন খেলোয়াড় স্ট্যান্ডবাই থাকবেন- ফলে মিমোকে স্ট্যান্ডবাই ধরা হয়েছিল। তবে চূড়ান্ত দল মিমোকে নিয়েই হয়েছে।
ব্যাংককে এশিয়ান গেমসের বাছাইয়ের পর আগামী মাসের তৃতীয় সপ্তাহে ইন্দোনেশিয়ার জাকার্তায় এশিয়া কাপ টুর্নামেন্টে খেলবে বাংলাদেশ দল হকি। এ দুই টুর্নামেন্টের জন্য বেশ কিছু দিন ধরেই বিকেএসপিতে অনুশীলন ক্যাম্প করছেন রাসেল মাহমুদ জিমিরা। আজ থেকে ক্যাম্পের ছুটি। ১ মে মওলানা ভাসানী স্টেডিয়ামে রিপোর্টিং করতে হবে খেলোয়াড়দের। ব্যাংককে জাতীয় দলের অধিনায়কত্ব করবেন রেজাউল করিম বাবু ও জাকার্তায় খোরশেদের রহমান। দুই টুর্নামেন্টেই কোচ মালয়েশিয়ান ইমান গোপীনাথান কৃষ্ণমূর্তী।
বাংলাদেশ দল- বিপ্লব কুজুর, আবু সাঈদ নিপ্পন, খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ শিটুল, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান, রেজাউল করিম বাবু, সারোয়ার হোসেন, সোহানুর রহমান সবুজ, রোমান সরকার, নাঈম উদ্দিন, প্রিন্স লাল সামন্ত, রাসেল মাহমুদ জিমি, আরশাদ হোসেন, মিলন হোসেন, ফজলে হোসেন রাব্বি, রাকিবুল হোসেন রকি ও পুস্কর ক্ষিসা মিমো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps