রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

‘ভালো আছি’ জানালেন মাশরাফি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১২:০০ এএম

হঠাৎ খবর, বাঁ পায়ে কেটে যাওয়ায় হাসপাতালে মাশরাফি বিন মুর্তজা। লেগেছে ২৭টি সেলাই। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে অবশ্য বাসায় নিয়ে যাওয়া হয় সাবেক টাইগার অধিনায়ককে। খেলোয়াড়ি জীবনে অনেকবার খবরের শিরোনাম হয়েছেন চোটে পড়ে। তবে এবার আর মাঠে নয়, নিজ বাসাতেই দুর্ঘটনার শিকার হতে হলো তাকে। মাশরাফির দূর্ঘটনার খবরে দেশের ক্রিকেট মহল থেকে তার সমর্থকরাও উদ্বিগ্ন হয়ে পড়ে। তবে মাশরাফি নিজেই দিয়েছেন স্বস্তির খবর।
হাসপাতাল থেকে বাসায় ফেরার বেশ কয়েক ঘণ্টা পর ফেসবুকে পোস্ট করে জানিয়েছন, চিন্তা করার মতো কিছু হয়নি, ‘নিশ্চই মহান আল্লাহ উত্তম পরিকল্পনাকারী। আলহামদুলিল্লাহ, সবার দোয়ায় ভালো আছি এখন। চিন্তা করার মতো গুরুতর অবস্থায় আপাতত নেই ইনশাআল্লাহ। কিছু দিন বেড রেস্ট এ থাকতে হবে। অনেকেই ম্যাসেজ দিয়েছেন, ফোন করে জানতে চেয়েছেন, আপনাদের সবাইকে জানাতে পারিনি বলে দুঃখিত। সবাই দোয়া করবেন, ইনশাআল্লাহ। আল্লাহ যা করেন ভালোর জন্যই।’ কোমরের চোট নিয়েই গত মাসে শেষ করেছেন ঢাকা প্রিমিয়ার লিগের আসর। মাত্র ২ পয়েন্টের ব্যবধানে শিরোপা জেতা হয়নি তার দল লিজেন্ডস অব রূপগঞ্জের। তবে এখনও যে ফুরিয়ে যাননি, তার জানান দিতেই কি-না শেষ হওয়া মৌসুমে নিয়েছিলেন ২০টি উইকেটও।
এশিয়ান গেমসের ক্যাম্পও স্থগিত
স্পোর্টস রিপোর্টার : হুয়াংজু এশিয়ান গেমস স্থগিত হয়েছে। ফলে স্থগিত করা হয়েছে এশিয়াডে অংশ নিতে যাওয়া বাংলাদেশ দলের বিভিন্ন ডিসিপ্লিনের ক্যাম্পও। আজ থেকে এই অনুশীলন ক্যাম্প স্থগিত রাখার জন্য চিঠি দিয়েছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)। গত মার্চ থেকে শুরু হয়েছিল এশিয়ান গেমসের অনুশীলন ক্যাম্প। দুই মাস অনুশীলন হওয়ার পর আজ থেকে ক্যাম্প স্থগিত হয়ে যাচ্ছে। বিওএর ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্ট কমিটির সদস্য সচিব এ, কে সরকার গতকাল এক চিঠিতে বিভিন্ন ফেডারেশনকে গেমসের জন্য অনুশীলন স্থগিতের নির্দেশ দেন বলে জানা গেছে। গেমস কর্তৃপক্ষ নতুন দিনক্ষণ ঘোষণা করলে বিওএ ফের ফেডারেশনগুলোকে প্রয়োজনীয় নির্দেশনা দেবে। জানা গেছে, অধিকাংশ ডিসিপ্লিনই এশিয়াডের সঙ্গে কমনওয়েলথ এবং ইসলামিক সলিডারিটি গেমসের জন্য অনুশীলন করছিল। ফলে তাদের অনুশীলন চলবে। শুধুমাত্র এশিয়াডের জন্য চলতে থাকা তায়কোয়ান্ডোর ক্যাম্পই পুরোপুরি স্থগিত হয়ে যাচ্ছে। তবে এশিয়ান গেমস স্থগিত হলেও কমনওয়েলথ এবং ইসলামিক সলিডারিটি গেমস অনুষ্ঠিত হবে। তাই এই দুই গেমসের জন্য বিভিন্ন ফেডারেশন তাদের অনুশীলন অব্যাহত রেখেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন