বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

ইউনাইটেডের যোগ্য নন রোনালদোরা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১২:০০ এএম

ম্যাচ চলাকালেই গ্যালারিতে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডেরক্ষুব্ধ সমর্থকরা রব তুললেন, ‘তোমরা এই জার্সি গায়ে দেওয়ার উপযুক্ত নও।’ তাদের সঙ্গে দ্বিমত করলেন না ক্লাবটির মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেস। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের মাঠে বিধ্বস্ত হওয়ার পর জানালেন, ভক্তদের দাবি মেনে নিচ্ছেন তিনি।
গতপরশু রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে প্রতিপক্ষের মাঠে ৪-০ গোলে হেরেছে ইউনাইটেড। প্রথমার্ধে ব্রাইটনকে এগিয়ে দিয়েছিলেন মোইসেস কাইসেদো। বিরতির পর স্বাগতিকদের পক্ষে ব্যবধান বাড়ান মার্ক কুকুরেল্লা, প্যাসক্যাল গ্রস ও লেয়ান্দ্রো তোসার্দ। এই হারে ইউনাইটেডের আগামী মৌসুমের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলার সকল সম্ভাবনা শেষ হয়ে গেছে।
ব্রাইটনের বিপক্ষে ম্যাচের আগে কাগজে-কলমে ক্ষীণ আশা টিকে ছিল রেড ডেভিলদের। কিন্তু প্রিমিয়ার লিগের সফলতম ক্লাবটি রীতিমতো হতাশ করে নিজেরাই ভাসে গোলবন্যায়। চলমান মৌসুমে সব মিলিয়ে তাদের বিপক্ষে হয়েছে ৫৬ গোল। লিগের কোনো মৌসুমে এর আগে এত বেশি গোল হজম করেনি তারা। ব্যর্থতার আরেকটি নজির স্থাপনের পর আত্মসমালোচনা শোনা গেছে পর্তুগিজ তারকা ব্রুনোর কণ্ঠে। ব্রিটিশ গণমাধ্যম স্কাই স্পোর্টসের কাছে তিনি বলেছেন, ‘আজ (গতপরশু) আমরা যা করেছি, আমি নিজেও যা করেছি, অবশ্যই আমরা ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সি পরার যোগ্য নই এবং আমি তা মেনে নিচ্ছি।’ হারের চেয়ে ম্যান ইউনাইটেডের হারের ধরন নিয়েই প্রশ্ন উঠছে বেশি। তাদের ভারপ্রাপ্ত কোচ রালফ রাংনিক সমর্থকদের কাছে চেয়েছেন ক্ষমা, ‘এটা ছিল খুবই বাজে একটি পারফরম্যান্স। প্রথম মিনিট থেকে শেষ মিনিট পর্যন্ত আমরা যথেষ্ট করতে পারিনি। এই পারফরম্যান্স ও বিব্রতকর হারের জন্য আমি শুধু ক্ষমাই চাইতে পারি।’
আসরে ইউনাইটেডের আর মাত্র একটি ম্যাচ বাকি আছে। ৩৭ ম্যাচে একাদশ হারের স্বাদ পাওয়া দলটির পয়েন্ট ৫৮। তারা আছে তালিকার ষষ্ঠ স্থানে। এর উপরে থেকে লিগ শেষ করা সম্ভব নয় তাদের পক্ষে। ৩৪ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে আর্সেনাল রয়েছে চারে। এক ম্যাচ বেশি খেলে ৬২ পয়েন্ট নিয়ে টটেনহ্যাম হটস্পারের অবস্থান পাঁচে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps