রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৬:০০ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে দুইটি মোটর সাইকেলের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইজাজ আহমেদ (২০) ও জাহিদ হোসেন (২০) নামে দুই যুবক নিহত হয়েছে। এবং অপর মোটরসাইকেল থাকা আরো দুই যুবক গুরুতর আহত হয়ে রামেক হাসপাতালে ভর্তি আছে। শুক্রবার বিকেলে উপজেলার বসস্তপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, রাজশাহী নগরীর লক্ষিপুর এলাকার মোহাম্মদ আলী বকুলের ছেলে ইজাজ আহমেদ (২০) ও গোদাগাড়ী উপজেলার পিরিজপুর গ্রামের জাহিদ হোসেন (২০)। অপরদিকে আহতরা হলেন, রাজপাড়া চারখুটা মোড় এলাকার নরুলের ছেলে বন্য (২৫), ও ভাটাপাড়া এলাকার রাফি।
প্রত্যক্ষদর্শীরা জানান, গোদাগাড়ী বসন্তপুর নাইস ভাটা ও ড্রাগন ফলের বাগানের পাশে দুইটি মোটরসাইকেল রাজশাহী থেকে গোপালপুর মিষ্টির দোকানের দিকে যাচ্ছিল। এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী সাগর অটো রাইস মিলের ট্রাক রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো ট ২০-৩২০০ সাথে মুখোমুখি সংঘর্ষ হয় ।

এসময় দুইটি মোটরসাইকেল দুর্ঘটনার সময় ট্রাকের ভিতর ঢুকে যায়। তাদের মধ্যে সুজুকি জিক্সার মোটরসাইকেল কালো রংয়ের দুইজন আরোহী ঘটনা স্থলেই মারা যায়।

অপরদিকে, আরেকটি মোটরসাইকেল টিভিএস লাল রঙের দুইজন আরোহী গুরুতর আহত হয়। ঘটনার পরেই গোদাগাড়ী ফায়ার সার্ভিস ও গোদাগাড়ী থানা এবং গোদাগাড়ী ট্রাফিক পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল চিকিৎসার জন্য পাঠায়। মোটরসাইকেল দুইটি উদ্ধার করেছে গোদাগাড়ী থানা পুলিশ। এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপার পলাতক।
গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম বলেন, শুক্রবার বিকেলে মহাসড়কের বসন্তপুর এলাকায় এলাকায় একটি ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হন। লাশ দুটি আমাদের কাছে আছে, আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps