রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মহিপুরে দুই মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে ঝড়ে গেলো ১ যুবকের প্রাণ, আহত-৩

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ১:০৩ পিএম

পটুয়াখালীর মহিপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাইফুল্লাহ (১৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এঘটনায় গুরুতর আহত আরো তিনজন সাকিব, বেল্লাল হাওলাদার ও বাদলকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে। মঙ্গলবার রাত নয়টার দিকে মহিপুর সদর ইউপির নুপুর সিনেমা হলের সামনে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত খালিদ সাইফুল্লাহ মিঠাগঞ্জ ইউপির ত্যাগাছিয়া চরপাড়া গ্রামের মাহাবুবুল আলমের ছেলে।

মৃতের স্বজনরা জানায়, দুর্ঘটনার আগে সাইফুল্লাহ তার বন্ধু সাকিবকে নিয়ে মোটরসাইকেল যোগে কলাপাড়া থেকে কুয়াকাটার সৈকতে ঘুরতে যাচ্ছিলেন। পথিমধ্যে দুর্ঘটনা কবলিত এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে বহনকারী চারজনেই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাৎক্ষনিক আহতদের উদ্ধার করে প্রথমে কুয়াকাটা এবং পরে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে বরিশালে সেবাচিমে প্রেরন করা হয়। বরিশাল নেয়ার পথে রাত এগারোটার দিকে সাইফুল্লাহর মৃত্যু হয়।
মহিপুর থানার ওসি আবুল খায়ের বলেন ,দুমরে মুচরে যাওয়া মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসা হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps