বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশের উন্নয়নে জনগনের সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই - মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ৪:৪২ পিএম

মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শম রেজাউল করিম বলেছেন, দেশের উন্নয়নে সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নাই। ব্যাপক জনগোষ্ঠির কল্যানে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সবার আগে প্রয়োজন। এ উপলব্ধি থেকে জননেত্রী শেখ হাসিনার সরকার বড় বড় প্রকল্প হাতে নিয়ে এগিয়ে যাচ্ছে। অচিরেই আমরা এর সুফল পাব। পদ্মা সেতু নিয়ে যারা ব্যাঙ্গ করেছিল, তুচ্ছ তাচ্ছিল্য করেছিল তাদের মুখে চুনকালী দিয়ে বঙ্গকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোটা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন। তারা আজ আবার তাদের সুর পাল্টিয়ে নানা কল্প-কাহিনীর জন্ম দিচ্ছে। স্বাধীনতার পর থেকে ওরা নানা কল্প-কাহিনীর সৃষ্টি করে জাতির জনককে সপরিবারে হত্যা করেছিল। মানুষকে বিভ্রান্ত করে দেশকে দুর্নীতিতে আচ্ছন্ন করে ফেলেছিল। সেখান থেকে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিন আজ দেশকে উন্নয়নের রোল মডেলে পরিনত করেছেন। এ ধারা অব্যহত থাকলে আমারা উন্নত শীল দেশে পরিনত হব ইনশাল্লাহ। মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে দেশ প্রেমে উদ্বুদ্ধ হতে হবে। তিনি গতকাল শনিবার সকাল থেকে স্বরূপকাঠির সারেংকাঠি ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে বিষ্ণুকাঠী মাদ্রাসা প্রাঙ্গনে এক উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন দুঃশাসন আর অপশাসনের কারনে নৈতিকতার চরম অবক্ষয় হয়েছে। এ থেকে উত্তরনের জন্য সম্মিলিত উদ্যোগ নেওয়ার বিকল্প নাই। আসুন আমরা দেশের কল্যানে সম্মিলিত ভাবে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম। অন্যানের মধ্যে বক্তৃতা করেন সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম, সারেংকাঠি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. সায়েম, সারেংকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, বিষ্ণুকাঠি মাদ্রাসার সভাপতি অনোয়ার হোসেন।

উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মোশারেফ হোসেন, সম্পাদক এসএম ফুয়াদ, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সিকদার, জেলা কৃষক লীগের সভাপতি চান মাঝি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেযারম্যানগন।

মন্ত্রী এর আগে সারংকাঠি ইউনিয়নের করফা বাজার - জলাবাড়ী খেয়া ঘাট পর্যন্ত এলজিইডি সড়ক ও আলকিরহাট উত্তর করফা আর এইচ ডি সড়কের উদ্বোধন করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন