শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

লিভারপুলেই থাকছি: সালাহ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৬:০১ এএম | আপডেট : ১০:২১ এএম, ২৬ মে, ২০২২

লিভারপুলের সাথে লম্বা সময় ধরে চলা চুক্তির আলোচনা এখনও নবায়ন হয়নি । ফলে বাড়ছে মোহামেদ সালাহর লিভারপুল ছাড়ার গুঞ্জন। ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তার মধ্যে মিশর তারকা জানালেন, পরের মৌসুমে এখানেই থাকবেন তিনি।

এবারের ২০২১-২২ মৌসুমটা দারুণ কাটছে সালাহর। প্রিমিয়ার লিগে টটেনহ্যাম হটস্পারের সন হিউং-মিনের সঙ্গে যৌথভাবে হয়েছেন সর্বোচ্চ গোলদাতা। দুজনেরই গোল ২৩টি করে। সঙ্গে লিগের সর্বোচ্চ অ্যাসিস্টও সালাহর। 

তার সঙ্গে লিভারপুলের চুক্তির মেয়াদ শেষ হবে আগামী মৌসুম শেষে। এরপর  ‘ফ্রি এজেন্ট’ হিসেবে যেকোনো ক্লাবে যোগ দিতে পারবেন তিনি।

 

গত কয়েক মাসে বিভিন্ন সময়ে চুক্তি নবায়ন নিয়ে লিভারপুলের সঙ্গে সালাহর আলোচনার খবর সংবাদমাধ্যম এসেছে। গুঞ্জন রয়েছে, নতুন চুক্তিতে সালাহর চাওয়া অনুযায়ী পারিশ্রমিক দিতে রাজি নয় ক্লাবটি।

 

যে কারণে লিভারপুলে তার ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা বেড়েই চলেছে। আগামী শনিবার রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলবে লিভারপুল। এই ম্যাচকে সামনে রেখে বুধবারের সংবাদ সম্মেলনেও উঠল সালাহর চুক্তির বিষয়টি।

চুক্তি নিয়ে তিনি বলেন,‘আমি এই মুহূর্তে চুক্তি নিয়ে ভাবছি না। এখন দল নিয়ে ভাবার সময়। এটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি সপ্তাহ। আমি আবারও চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই।”

 

“নিশ্চিতভাবেই আমি পরের মৌসুমে এখানে থাকব। আমি হেন্ডোর (জর্ডান হেন্ডারসন) হাতে ট্রফিটা আবার দেখতে চাই এবং আশা করি এরপর সে আমার হাতে ট্রফিটি দেবে।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps