শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বান্দরবানে পর্যটকবাহী মাইক্রোবাস খাদে। বুয়েটের ৩ জন নিহত , আহত ৬

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০২২, ৪:৫৪ পিএম

বান্দরবানে থানচির জীবননগরে একটি পর্যটকবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুট গভীর খাদে পড়লে বুয়েটের তিন জন মারা গেছে। নিহতরা হলেন, হামিদুল ইসলাম, মঞ্জুরুল ইসলাম ও জয়নাল আবেদীন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। তারা হলেন, ওয়াহিদুজ্জামান, ফারুক, মিলন, রাাজিব মিয়া। তাদের মধ্যে একাধিক ব্যক্তির শারীরিক অবস্থা সংকটাপন্ন।

বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১১টার দিকে জেলার থানচি উপজেলার জীবননগরে ঢালু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জনের। পরে আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে ২ জন মারা যান।

বান্দরবান জেলা প্রশাসনের ম্যাজিষ্ট্রেট কায়েসুর রহমান জানান, আহতদের অবস্থা সংকটাপন্ন হওয়ায় বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরীজির নির্দেশে তাদের কে বান্দরবান হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, এক্সনোয়া মডেলের মাইক্রোবাসে করে চালক সহ ৯ জন পর্যটক ঢাকা বুয়েট থেকে ঘুরতে বেরিয়েছিলেন। গাড়িটি থানচির জীবন নগরে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে প্রাণ হারান এক জন। গাড়িতে থাকা বাকি আট জন গুরতর আহত হন। তাদেরকে বান্দরবান ও থানচি হাসপাতালে পাঠায় বিজিবি ও স্থানীয়রা।

আহত পর্যটক মো. ওয়াহিদ বলেন, আমরা বুয়েটের নিরাপত্তা বিভাগে কর্মরত আছি। ঢাকা থেকে বান্দরবান বেড়াতে এসেছিলাম। থানচিতে যাওয়ার পথে জীবননগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে গেছে। গাড়ীতে আমরা চালকসহ ৯ জন ছিলাম।

থানচি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সত্যব্রত চাকমা বলেন, বান্দরবান থেকে থানচি যাওয়ার পথে পর্যটকবাহী একটি গাড়ি খাদে পড়লে হতাহতের ঘটনা ঘটেছে। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের মধ্যে একাধিক ব্যক্তির অবস্থা সংকটাপন্ন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps