শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে র‌্যাবের ওপর হামলায় অভিযুক্ত সেই ছাত্রলীগ নেতা তানভীর বহিষ্কার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ১২:২১ পিএম

চট্টগ্রামের বারইয়ারহাটে র‌্যাবের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তানভীর ভূঁঞাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

গতকাল রোববার রাতে ফেনী জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদের সই করা বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের ফেনী জেলা শাখার জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের শৃঙ্খলা ও নীতি আদর্শ পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মো. তানভীর ভূঁঞাকে বাংলাদেশ ছাত্রলীগের ছাগলনাইয়া উপজেলার ১০ নং ঘোপাল ইউনিয়ন শাখার সভাপতি পদ থেকে বহিষ্কার করা হলো।

গত ২৫ মে চট্টগ্রামের বারইয়ারহাট পৌরসভায় এলাকায় মাদক উদ্ধারে গেলে ডাকাত-ডাকাত বলে চিৎকার করে র‌্যাবের ওপর হামলা চালানো হয়। এতে র‌্যাবের ২ সদস্যসহ ২ জন আহত হন। র‌্যাবের ২ সদস্য এখনো চিকিৎসাধীন।

চট্টগ্রামের বারইয়ারহাট ও ফেনীর ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়ন পাশাপাশি। তানভীর ওই এলাকার মাদকসহ নানা অপরাধের নিয়ন্ত্রণকারী হিসেবে পরিচিত বলে জানায় র‍্যাব।

এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে জোরারগঞ্জ থানায় হামলা, অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় পৃথক ৩টি মামলা দায়ের করে। এর মধ্যে ২টিতে (হামলা ও মাদক) তানভীরকে আসামি করা হয়। ঘটনার পর থেকে তিনি পলাতক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন