শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শেষ হলো বিএসজেসি’র স্পোর্টস ফেস্টিভাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ১২:০৪ এএম

ব্যাডমিন্টন ডিসিপ্লিনে ডিবিসি টেলিভিশনের ক্রীড়া সাংবাদিক মুশফিকুর রহমানের শ্রেষ্ঠত্বের মধ্যদিয়ে শেষ হলো ওয়ালটন-বিএসজেসি স্পোর্টস ফেস্টিভাল। বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটি’র (বিএসজেসি) আয়োজনে ও ক্রীড়াবান্ধব শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এ ফেস্টিভালে গতকাল ব্যাডমিন্টনের ফাইনাল অনুষ্ঠিত হয়। এদিন দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে বিএসজেসি’র সদস্য মুশফিক ২-১ সেটে (৭-১৫, ১৫-৯, ১৫-৬ পয়েন্ট) বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) সদস্য ও দৈনিক জাতীয় অর্থনীতির সিনিয়র রিপোর্টার আরাফাত দাড়িয়াকে হারিয়ে চ্যাম্পিয়ন হন। এই ডিসিপ্লিনে তৃতীয় হয়েছেন বিএসজেসি’র সদস্য ও বাংলাদেশ প্রতিদিনের ক্রীড়া সাংবাদিক রাশেদুর রহমান।
ফাইনালে উপস্থিত ছিলেন বিএসজেসি’র সিনিয়র সহ-সভাপতি ও স্পোর্টস ফেস্টিভালের আহবায়ক জাহেদ হোসেন খোকন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, যুগ্ম সম্পাদক ও ফেস্টিভালের সদস্য সচিব মাহমুদুল হাসান এবং দপ্তর ও প্রচার সম্পাদক আনোয়ার হোসেন।
এই ফেস্টিভালে পাঁচটি ডিসিপ্লিনে খেলা অনুষ্ঠিত হয়েছে। এগুলো হলো- দাবা, টেবিল টেনিস, ক্যারম, শুটিং ও ব্যাডমিন্টন। বিভিন্ন ডিসিপ্লিনের বিজয়ীদের মাঝে ক্রেস্টসহ প্রথমবারের মতো অর্থ পুরস্কার দেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন