বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

খেলাধুলা

অভিনেতা মেসি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২২, ১২:০২ এএম

মাঠের খেলায় তিনি ইতিহাসের সেরা ফুটবলারদের একজন। পণ্যদূত হিসেবে আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসির অভিজ্ঞতা কম নয়। অ্যাডিডাস, পেপসি থেকে শুরু করে অনেক প্রতিষ্ঠানের দূতিয়ালি করতে হয়েছে তাকে। সেকারণে বহুবার বিজ্ঞাপনের শুটিংয়েও অংশ নিয়েছেন তিনি। তবে সময়ের অন্যতম সেরা এই ফুটবলার এবার নিলেন একেবারে নতুন স্বাদ। স্বদেশি একটি টেলিভিশন সিরিজে ক্যামিও চরিত্রের মাধ্যমে অভিনয়ে অভিষেক হলো তার।

ক্রীড়া বিষয়ক স্প্যানিশ গণমাধ্যম মার্কা বুধবার তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ‘লস প্রোতেক্তোরেস’ নামের একটি ড্রামা সিরিজে অভিনয় করেছেন মেসি। সিরিজটির জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে দক্ষিণ আমেরিকার দেশ আর্জেন্টিনায়। নিঃসন্দেহে মেসির উপস্থিতি, তা অল্প সময়ের জন্যই হোক না কেন, আরও আগ্রহের সঞ্চার করবে ভক্তদের মাঝে। সিরিজটির দ্বিতীয় সিজনে দেখা মিলবে রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলারের।
ফুটবল মাঠের জাদুকর মেসি মাঠের বাইরের যে দৃশ্যে অভিনয় করেছেন, সেটার শুটিং সম্পন্ন হয়েছে কয়েক দিন আগে। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ছড়িয়ে পড়তে শুরু করেছে ‘লস প্রোতেক্তোরেস’ সিরিজের সেটে মেসির উপস্থিতির ছবি। সিরিজটির প্রযোজক নিজেই সেগুলো শেয়ার করেছেন।
আর্জেন্টিনার বুয়েন্স এইরেসসহ বিশ্বের বিভিন্ন জায়গায় ‘লস প্রোতেক্তোরেস’ সিরিজের দ্বিতীয় সিজনের শুটিং হয়েছে। মেসির ক্যামিও চরিত্রের দৃশ্যটি রেকর্ড করা হয়েছে ফ্রান্সের প্যারিসে। স্পেনের ক্লাব বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর সেখানেই থাকছেন তিনি। তবে ছোট পর্দায় মেসির অভিনয় দেখতে আগামী বছর পর্যন্ত অপেক্ষা করতে হবে ভক্ত-সমর্থকদের। ‘লস প্রোতেক্তোরেস’ সিরিজের দ্বিতীয় সিজন রিলিজ পাবে ২০২৩ সালে।
আর্জেন্টিনার জার্সিতেও সম্প্রতি অসাধারণ সময় কাটছে ৩৪ বছর বয়সী মেসির। গত সপ্তাহে ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে ইউরো চ্যাম্পিয়ন ইতালিকে ৩-০ গোলে উড়িয়ে লা ফিনালিসিমার শিরোপা জেতে দলটি। এরপর স্পেনের নাভারেতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে তারা ৫-০ গোলে বিধ্বস্ত করে এস্তোনিয়াকে। সেদিন আর্জেন্টিনার সবগুলো গোলই আসে জাদুকরী নৈপুণ্য দেখানো মেসির পা থেকেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন