শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মহানবীকে কটূক্তি : হাওড়ার পর এবার ইন্টারনেট বন্ধ মুর্শিদাবাদে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১১:০২ এএম

মহানবী সা:-কে নিয়ে নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে ভারতের বিভিন্ন প্রান্তের মতোই গত কয়েক দিন ধরে অশান্ত হয়ে রয়েছে হাওড়া জেলা।

এর পাশাপাশি ছোটোখাটো অশান্তির খবর এসেছে রাজ্যের একাধিক প্রান্ত থেকে। এই ইস্যুতে এবার নতুন করে অশান্তির খবর আসতে শুরু করেছে মুর্শিদাবাদ জেলার কয়েকটি থানা এলাকা থেকে।

শুক্রবার সন্ধ্যাবেলা মুর্শিদাবাদের সামশেরগঞ্জ এবং বেলডাঙা থানা এলাকাতে কিছু জায়গাতে গণ্ডগোলের ঘটনা ঘটে। রাতের দিকে বেলডাঙা থানাতে হামলার ঘটনাও ঘটে।

শনিবার সন্ধ্যা থেকে অশান্তির খবর মিলেছে মুর্শিদাবাদের রেজিনগর থানা এলাকাতে। দীর্ঘক্ষণ রেজিনগর বাসস্ট্যান্ড এলাকাতে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ হয়ে থাকার পর পুলিশ অবরোধ তুলতে গেলে সেখানে পুলিশের উপর হামলা হয়। বিক্ষুব্ধ জনতাকে সরাতে সেখানে পুলিশকে বেশ কয়েক রাউন্ড টিয়ার সেল ফাটাতে হয়। এই হামলার ঘটনাতে একাধিক পুলিশ কর্মীর আহত হওয়ার খবর মিলেছে।

নতুন করে যাতে মুর্শিদাবাদ জেলার অন্য থানা এলাকাতে অশান্তি না ছড়ায় তা সুনিশ্চিত করতে নবান্নের নির্দেশে জেলার বেলডাঙ্গা ১ এবং ২ নম্বর ব্লকে আজ থেকে ইন্টারনেট সেবা এবং ভয়েস ওভার ইন্টারনেট টেলিফোন ব্যবস্থা সম্পূর্ণ বন্ধ করল রাজ্য প্রশাসন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, এই দুটি ব্লকের তিনটি থানা বেলডাঙা, রেজিনগর ও শক্তিপুরে আগামী ১৪ জুন পর্যন্ত ইন্টারনেট সেবা সম্পূর্ণভাবে বিচ্ছিন্ন রাখা হবে।

রাজ্যের অতিরিক্ত মুখ্য সচিবের জারি করা নির্দেশিকাতে বলা হয়েছে, আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা এবং গুজব ছড়িয়ে পড়া বন্ধ করার জন্য মুর্শিদাবাদের রেজিনগর, বেলডাঙা ও শক্তিপুর থানা এলাকাতে আগামী ১৪ তারিখ সকাল ৬টা পর্যন্ত সমস্ত রকম ইন্টারনেট সেবা বন্ধ রাখা হচ্ছে। যদিও ওই নির্দেশিকাতে বলা হয়েছে এসএমএস, ভয়েস কল ও সংবাদপত্রের উপর কোনোরকম নিষেধাজ্ঞা থাকছে না। সূত্র : আজকাল

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন