মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

সুন্দরবন অভয়ারণ্যে মাছ ধরার অপরাধে ৩ ট্রলারসহ ১৯ জেলে আটক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে : সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের নিষিদ্ধ অভয়ারণ্যে মাছ ধরার অপরাধে ১৯ জেলেকে আটক করেছে সুন্দনবন স্মার্ট পেট্রল টিমের সদস্যরা। গতকাল মঙ্গলবার ভোরে সুন্দবনের মান্দারবাড়িয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি ট্রলার, তিন মন মাছ এবং বিপুল পরিমান জাল ও রশিসহ তিন লাখ টাকার মালামাল জব্দ করা হয়।
আটককৃতরা হলোÑ বরগুনা জেলার লাল মিয়া হওলাদারের ছেলে ইউনুস হাওলাদার, একই এলাকার নুর মিয়ার ছেলে বাচ্চু মিয়া ও খালেক ঘোরামীর ছেলে সাইদুর ঘোরামী, আব্দুল আজিজ জোয়াদ্দারের ছেলে আলী হোসেন জোয়াদ্দার, আমির হোসেনের ছেলে সিদ্দিক, রুহুল আমিনের ছেলে জাকারিয়া, খিতিশ চন্দ্রর ছেলে সুশান্ত মিস্ত্রী, জোনাব আলীর ছেলে জলিল ও জলিলের ছেলে হাবিব, আবুল হাশেমের ছেলে জামাল, একরাম আলী ফারাজির ছেলে মোশারফ, পিরোজপুর জেলা সদরের জুসখোলা গ্রামের মোমিন উদ্দীনের ছেলে খলিলুর রহমান, হাতেম হাওলাদারের ছেলে আবুল কালাম ও তার ভাই বেলাল হাওলাদার, বাগেরহাটের ইউসুফ শেখের ছেলে ইলিয়াস শেখ, ইলিয়াস শেখের ছেলে খরিদ শেখ, ফিরোজ শেখ, মাসুম শেখ ও লিয়াকাত শেখের ছেলে তোতা শেখ।
সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক মাকসুদ আলম তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন